শিরোনাম
মুক্তিযোদ্ধার গল্প নিয়ে বিক্রয়ের প্রতিযোগিতা
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৮, ১৩:৩৬
মুক্তিযোদ্ধার গল্প নিয়ে বিক্রয়ের প্রতিযোগিতা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এবারের বিজয় দিবস উদযাপন উপলক্ষে #ILoveBangladesh (আই লাভ বাংলাদেশ) গল্প প্রতিযোগিতার আয়োজন করেছে বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম।


এই গল্পগুলো হতে পারে কোনো মুক্তিযোদ্ধার গল্প বা যিনি দেশকে গভীরভাবে ভালোবাসেন এবং দেশের প্রতি ভালোবাসা থেকে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এমন কারো।


দেশকে ভালোবেসে কিছু করার এমন গল্প থাকতে পারে প্রতিযোগীর নিজের, বন্ধু, আত্মীয়-স্বজন অথবা পরিচিতজনের।


প্রতিযোগীরা বিক্রয় ব্লগে ভিজিট করে লেখা বা ভিডিও আকারে গল্প পাঠাতে পারেন । এরপর পাঠানো গল্পটি #ILoveBangladesh-এই ক্যাপশনের সাথে ফেসবুক টাইমলাইনে শেয়ার করতে হবে। প্রতিযোগিতাটিতে অংশগ্রহণের শেষ তারিখ ১৬ ডিসেম্বর।


সংগৃহীত গল্পগুলো থেকে তিনটি গল্প বিজয়ী হিসেবে নির্বাচিত হবে। গল্প নির্বাচনের দায়িত্বে থাকবেন সম্মানিত মুক্তিযোদ্ধাদের এবং বিক্রয় এর ম্যানেজমেন্ট টিমের সমন্বয়ে গঠিত প্যানেল।


ফলাফল ঘোষণা করা হবে ১৮ ডিসেম্বর। প্রতিযোগিতায় প্রথম পুরস্কার হিসেবে ১০ হাজার টাকা, দ্বিতীয় পুরস্কার হিসেবে ৫ হাজার টাকা এবং তৃতীয় পুরস্কার হিসেবে ২ হাজার টাকা প্রদান করা হবে।


এছাড়াও বিজয়ীদেরকে বিক্রয়-এর পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হবে এবং নির্বাচিত গল্প তিনটি বিক্রয় ডট কম-এর ব্লগ সাইটে প্রকাশ করা হবে।


প্রতিযোগিতা প্রসঙ্গে বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং এন্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, “এ বছরের বিজয় দিবস আমরা এমন কাউকে নিয়ে উদযাপন করতে চাই, যারা সত্যিই এই দেশটাকে ভালোবাসেন এবং নিজেদের অবস্থান থেকে দেশের কল্যাণে কাজ করেছেন। এমন মানুষরা সত্যিই প্রশংসার দাবীদার এবং সেইসকল মানুষদের গল্প সবার সামনে তুলে ধরার জন্য এটি একটি চমৎকার একটি সুযোগ বলে আমি মনে করি। তাই দেরী না করে এখনই শুরু করুন, তাদের গল্প পাঠান এবং চলুন, বাংলাদেশের ৪৮ তম বিজয় দিবসে আমরা তাঁদের সম্মানিত করি”।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com