উদ্যোক্তা সামিটে ফিনারির বিশেষ অফার
প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৮, ১১:২৩
উদ্যোক্তা সামিটে ফিনারির বিশেষ অফার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তরুণ ও নবীন উদ্যোক্তাদের সঙ্গে অভিজ্ঞ উদ্যোক্তাদের জ্ঞান ও অভিজ্ঞতা বিনিময় করতে রাজধানীতে বসছে ‘আইপিডিসি উদ্যোক্তা সামিট ২০১৮’।


এতে রকমারি ঐতিহ্যবাহী পণ্য নিয়ে অংশগ্রহণ করবে ই-কমার্স প্রতিষ্ঠান ফিনারি। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে রয়েছে বিশেষ কিছু অফার।


সামিটে অংশগ্রহণ নিয়ে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী ড চিং চিং বিবার্তাকে বলেন, দুইদিনের এই উদ্যোক্তা সামিটে ত্রিপুরা আদিবাসীর পুতির মালা, থাবিন কাপড়ের প্যান্ট, কোটি, ব্লাউস পিস, রিক্সা পেইন্ট, স্লোগান মালা, রিক্সা পেইন্ট পেন্ডেন্ট, কানের দুল,পয়সার মালা, কানিমালা,রিং আরো নিয়মিত সব প্রোডাক্ট নিয়ে অংশগ্রহণ করছে ফিনারি।


এ সব পণ্যের অফার প্রসঙ্গে ড চিং চিং বলেন, ‘উদ্যোক্তা মেলায় ফিনারির স্টল থেকে ১০০০ টাকার শপিং করলে মিলবে ৫% ছাড়। মেলার সব পণ্যের উপর দেয়া হবে এই ছাড়।’


অফার সম্পর্কে ড চিং চিং আরও বলেন, ‘আয়োজনে আগ্রহী ছাত্র-ছাত্রীদের জন্য রয়েছে আমাদের সাথে কমিশনে মার্কেটিংয়ে কাজ করার অফার।


‘উদ্যোগে অগ্রগামী, উচ্ছ্বাসে একত্রে’ শ্লোগানে রাজধানীর এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে আগামী ৭ ও ৮ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে এই আয়োজন।


এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয় এবং বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের উদ্যোক্তা কার্যক্রম ‘চাকরি খুঁজব না, চাকরি দেব- যৌথভাবে এই সামিটের আয়োজন করেছে।


আয়োজন সবার জন্য উন্মুক্ত।তবে, আগ্রহীদের নিবন্ধন করার জন্য অনুরোধ করা হয়েছে।


আয়োজনের বিস্তারিত জানা যাবে - https://www.uddoktasummit.com এই ঠিকানায়।


বিবার্তা/উজ্জ্বল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com