শিরোনাম
মোবাইল বিস্ফোরণে স্বপ্নীল মজুমদার নিহত
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০১৮, ১৫:৩০
মোবাইল বিস্ফোরণে স্বপ্নীল মজুমদার নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ফেনীতে মোবাইল ফোন বিস্ফোরণ হয়ে স্বপ্নীল মজুমদার (১৭) নামে এক কলেজছাত্র দগ্ধ হয়েছে।


এরপর তাকে রবিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত মজুমদার স্বপ্নীল ঢাকা আইডিয়াল কলেজের প্রথম বর্ষের ছাত্র।


নিহতের নানা আবদুর রাজ্জাক জানান, বাবা সুমন মজুমদারকে নিতে স্বপ্নীল ফেনী শহর তলীর চাড়ীপুর এলাকার আমিন মিয়ার বাড়িতে আসে। শনিবার বিকেলে নানার বাড়িতে শাওমি কোম্পানির একটি মোবাইল হ্যান্ডসেট চার্জ দিয়ে ঘুমাতে যায়।


আবদুর রাজ্জাক আরও জানান, এ সময় ঘরের লাইট বন্ধ করতে অন্য একটি সুইচ চাপ দিলে বিকট শব্দে মোবাইল ফোনটি বিস্ফোরিত হয়। এতে পুরো ঘরে আগুন ধরে স্বপ্নীল মজুমদারের শরীরের ৯০ ভাগ দগ্ধ হয়ে যায়।


পরে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে আধুনিক ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষনিক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অবস্থায় আশংকাজনক দেখে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।


এ দিকে ফেনী ফায়ার স্টেশনের ইনচার্জ কবির আহম্মদ জানান, আগুন লাগার কোনো কারণ খুঁজে পাওয়া যায়নি। তবে তার ব্যবহৃত মোবাইল হ্যান্ড সেট শাওমি ক্ষত-বিক্ষত ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মোবাইল বিস্ফোরণেই স্বপ্নীল দগ্ধ হয়।



বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com