শিরোনাম
স্যামসাংয়ের নতুন দুই ফোন
প্রকাশ : ০১ নভেম্বর ২০১৮, ১৮:৩১
স্যামসাংয়ের নতুন দুই ফোন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের বাজারে সর্বাধিক বিক্রিত জে সিরিজের নতুন ও সাশ্রয়ী মডেল জে৪+ এবং জে৬+ উন্মোচন করেছে বিশ্বখ্যাত প্রযুক্তি ও স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং।


তরুণদের জন্য আধুনিক ফিচার যুক্ত করে সম্পূর্ণ নতুন ডিজাইনের সমন্বয়ে তৈরি করা হয়েছে জে৪+ এবং জে৬+।


স্যামসাংয়ের ধারাবাহিক এলিগেন্ট ডিজাইন মাথায় রেখেই তৈরি করা হয়েছে নতুন দুটি ডিভাইস। এছাড়া প্রিমিয়াম গ্লাস ব্যাক ফিনিশ প্রথমবারের মতো জে সিরিজের ডিভাইসে ব্যবহার করা হয়েছে।


তরুণ স্মার্টফোন ব্যবহারকারীরা চমৎকার গোল্ডেন, ব্ল্যাক ও ব্লু এর মধ্যে থেকে জে৪+ কিনতে পারবেন। এছাড়া ব্লু, ব্ল্যাক কালার ছাড়াও প্রথমবারের মতো স্যামসাং স্মার্টফোন লাইন-আপের গ্যালাক্সি জে৬+ রেড কালারে পাওয়া যাবে।


৬ ইঞ্চির ট্রু এইচডি+ ইনফিনিটি ডিসপ্লে এবং বিল্ট-ইন ডলবি অ্যাটমস অডিও ইঞ্জিনের মাধ্যমে গ্যালাক্সি জে৪+ ও গ্যালাক্সি জে৬+-এর অডিও-ভিজ্যুয়ালের অভিজ্ঞতা হবে অনন্য।


স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, বাংলাদেশের বাজারে গ্যালাক্সি জে সিরিজ হচ্ছে আমাদের সর্বাধিক বিক্রিত সিরিজ আর এ সিরিজটি তরুণদের মাঝে বেশ জনপ্রিয়। এবার উক্ত সিরিজের নতুন দুটি ডিভাইস জে৪+ এবং জে৬+ দেশের বাজারে নিয়ে আসা হয়েছে সম্পূর্ণ নতুন ডিজাইন ও মনকাড়া সব রং-এর মিশ্রন ঘটিয়ে তাদের জন্যই যারা বাজেটের মধ্যে বেশি কিছু চায়।


গ্যালাক্সি জে৪+ ডিভাইসটির পেছনে ১৩ এবং সামনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা যুক্ত করা হয়েছে।


অন্যদিকে আনন্দঘন মুহূর্তগুলো স্মৃতিতে ধরে রাখতে গ্যালাক্সি জে৬+ -এ দেয়া হয়েছে ১৩+৫ মেগাপিক্সেলের ডুয়েল লেন্সসমৃদ্ধ রিয়ার ক্যামেরা, যা দিয়ে যেকোনো আলোতে দূর্দান্ত ছবি তোলা সম্ভব।


এছাড়া ডিভাইসটির সামনে সেলফি ফ্ল্যাশসমৃদ্ধ ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা যুক্ত করা হয়েছে।


উল্লেখ্য, গ্যালাক্সি জে৬+ -এ ব্যবহার করা হয়েছে সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আর এই ফিচারটিও যেকোনো গ্যালাক্সি ডিভাইসে প্রথম। ফোনের এ ফিচারটি নিশ্চিত করে দ্রুত, সহজ এবং কঠোর নিরাপত্তা ব্যবস্থা।


দেশব্যাপী স্যামসাং স্টোরসহ অনুমোদিত সব মোবাইল আউটলেটগুলোতে স্যামসাং গ্যালাক্সি জে৪+ এবং জে৬+ যথাক্রমে ১৫ হাজার ৯৯০ টাকা এবং ১৮ হাজার ৯৯০ টাকায় কিনতে পারবেন।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com