শিরোনাম
আন্তর্জাতিক স্বীকৃতি পেল মাইঅর্গানিকবিডি
প্রকাশ : ২১ অক্টোবর ২০১৮, ১১:২৭
আন্তর্জাতিক স্বীকৃতি পেল মাইঅর্গানিকবিডি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে মাইঅর্গানিকবিডিডটকম এর বিশেষ আন্তর্জাতিক স্বীকৃতি প্রাপ্তি অনুষ্ঠান করা হয়। শনিবার বিকেলে মাইঅর্গানিকবিডির কার্যালয়ে এই অনুষ্ঠান হয়।


সারা বিশ্বের ১৪০টি দেশের ৯৪ হাজার স্টার্টআপ থেকে স্টার্টআপ ইস্তাম্বুলের সেরা ১০০ এর মাঝে মাই অর্গানিকবিডি জায়গা করে নেয়।


অনলাইন প্লাটফর্মের মাধ্যমে মানুষকে নিরাপদ, অর্গানিক খাদ্য ও পণ্যের ব্যবস্থা করে তার ঘরে সুলভ মূল্যে পৌঁছে দেওয়ার যে প্রচেষ্টা তার স্বীকৃতিস্বরূপ মাইঅর্গানিকবিডি এই বিশেষ সম্মাননা অর্জন করে।


স্টার্টআপ ইস্তাম্বুল থেকে তাদের বিশেষভাবে আমন্ত্রণ জানানো হয় সারাবিশ্বের সেরা মেন্টর, ইনভেস্টর ও অন্যান্যদের সামনে বক্তব্য দেয়ার জন্য ।


এ প্রসঙ্গে ই-ক্যাবের প্রাক্তন প্রেসিডেন্ট ও ফেসবুক গ্লোবাল কমিউনিটি লিডার রাজীব আহমেদ বলেন, আন্তর্জাতিক সম্মাননা যে কোন স্টার্টআপের জন্য একটি বিরাট অর্জন। এই সম্মাননা শুধুমাত্র একটি স্টার্টআপ নয় গোটা দেশকে সম্মানিত করে । আমাদের উচিৎ এই ধরনের স্টার্টআপ গুলোকে উৎসাহিত করে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার। এজন্য সরকারি পৃষ্ঠপোষকতা অত্যন্ত জরুরি।


মাই অর্গানিকবিডির ফাউন্ডার ও সিইও শরিফুল আলম পাভেল বলেন, আমরা সব সময় নিরাপদ খাবারের কথা বলে এসেছি, চেষ্টা করেছি সুলভ মূল্যে নিরাপদ খাবারের যোগান দিতে। এজন্য বিশ্বাসযোগ্য একটি প্লাটফর্ম তৈরির সর্বোচ্চ চেষ্টা করেছি যেখান থেকে মানুষ নিশ্চিন্তমনে নির্ভেজাল ও বিষমুক্ত খাদ্যদ্রব্যের অর্ডার করতে পারে। একদিকে ক্রেতা স্বার্থ অন্যদিকে কৃষক, কৃষি ও নিরাপদ খাদ্যের সাথে সম্পৃক্ত সকলের উন্নতির জন্য আমরা কাজ করে যাচ্ছি। আপনাদের সকলের সহযোগিতা ছাড়া আমাদের পক্ষে একা এ বিশাল কাজ করা সম্ভব নয়।


এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাইঅরগানিকবিডি পরিবারের অন্যান্য সদস্যরা।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com