গেজেট অ্যান্ড গিয়ারে মিলছে ভিভো স্মার্টফোন
প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৮, ১৭:০৬
গেজেট অ্যান্ড গিয়ারে মিলছে ভিভো স্মার্টফোন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

এখন থেকে গেজেট অ্যান্ড গিয়ারের সকল আউটলেটে পাওয়া যাবে ভিভো স্মার্টফোন।


রাজধানীর গুলশানে ভিভোর কর্পোরেট অফিসে সম্প্রতি এ বিষয়ে এক চুক্তি স্বাক্ষরিত হয়।


চুক্তিতে ভিভো মোবাইল কোম্পানি (বিডি) লিমিটেডে’র পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী কর্মকর্তা মি. ডিউক এবং গেজেট অ্যান্ড গিয়ারের ব্যবস্থাপনা পরিচালক নুরে আলম শিমু। এসময় উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


গেজেট অ্যান্ড গিয়ারের ব্যবস্থাপনা পরিচালক নুরে আলম শিমু জানান, গেজেট অ্যান্ড গিয়ার থকে ভিভো স্মার্ট ফোন ক্রয়ে ক্রেতারা সঠিক পণ্যের পাশাপাশি পাবেন ৬ মাসের ০% ইএমআই সুবিধা এবং আকর্ষণীয় উপহার।


নুরে আলম শিমু আরও জানান ভিভো বাজারে নিয়ে এসেছে দুটি নতুন ফ্ল্যাগ শিপ মডেল ভি ১১ প্রো, যাতে আছে লেটেস্ট সব টেকনোলজি এবং ভি১১– যা দিচ্ছে সেরা পারফর্মেন্সের নিশ্চয়তা।


বিশ্বের সর্বপ্রথম ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সুবিধা সম্বলিত ভি ১১ প্রোস্মার্ট ফোনটি এখন পাওয়া যাচ্ছে গেজেট অ্যান্ড গিয়ারে। ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রোম সম্বলিত এই স্মার্টফোনটির বর্তমান বাজারমূল্য ৩৪ হাজার ৯৯০ টাকা।


এছাড়াও মাত্র ২৭ হাজার ৯৯০ টাকা মূল্যের ভি১১ এ আছে ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রোম, হ্যালোস্ক্রিন, ১৬+৫ মেগা পিক্সেল ডুয়েল অর ক্যামেরা, ২৫ মেগা পিক্সেল সেলফি ক্যামেরা এবং ফাস্ট চার্জটেকনোলজি।


এই চুক্তির মাধ্যমে ভিভো এবং গেজেট অ্যান্ড গিয়ার বাংলাদেশের স্মার্টফোনপ্রেমীদের প্রতিনিয়তই নতুন সব স্মার্টফোন উপহার দিতে পারবে।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com