শিরোনাম
আলোআভানিউজ২৪ডটকমের পথচলা শুরু
প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৮, ১২:৫১
আলোআভানিউজ২৪ডটকমের পথচলা শুরু
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের অঙ্গীকারে যাত্রা শুরু করলো ইন্টারনেট-ভিত্তিক সংবাদপত্র আলোআভানিউজ টোয়েন্টিফোর ডটকম।


ধানমন্ডির নিজস্ব কার্যালয়ে এক জমকালো ঘরোয়া আয়োজনে অতিথি সংবাদকর্মীদের উপস্থিতিতে কেক আর ফিতা কাটার মধ্য দিয়ে সম্প্রতি পত্রিকাটির শুভ উদ্বোধন করা হয়।


উদ্বোধনীতে প্রধান অতিথি ছিলেন প্রয়াস ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রদ্যুৎ কুমার তালুকদার। পত্রিকাটির সম্পাদক রেজাউল আহসান সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রয়াস ইন্টারন্যাশনালের পরিচালক রূপক তালুকদার।


অনেক সংবাদপত্রের মাঝে নতুন একটি গণমাধ্যমের আত্মপ্রকাশের কারণ উল্লেখ করে সংবাদমাধ্যমটির প্রধান সম্পাদক প্রদ্যুৎ কুমার তালুকদার বলেন, বস্তুনিষ্ঠ ও বৈচিত্রময় সংবাদ পরিবেশন আলোআভানিউজ টোয়েন্টিফোর ডটকমের অঙ্গীকার। মানসম্মত সাংবাদিকতার চর্চার মধ্য দিয়ে আন্তর্জাতিক মানের একটি মিডিয়া হিসেবে গড়ে উঠবে এমন প্রত্যাশা করেন তিনি।


প্রয়াস ইন্টারন্যাশনাল লিমিটেডের পরিচালক ও উপদেষ্টা সম্পাদক রূপক তালুকদার বলেন, অতিদ্রুত সত্য সংবাদ পাঠকের কাছে পৌঁছে দিতে অনন্য ভূমিকা পালন করবে পত্রিকাটি। বাংলাদেশের অনলাইন সংবাদ মাধ্যমের জগতে মূলধারার নিউজ পোর্টাল হিসেবে এটি পাঠকের দৃষ্টি আকর্ষণে সক্ষম হবে বলে আশা করি।


আলোআভানিউজ টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক রেজাউল আহসান সিকদার বলেন, সত্যের উপর ভিত্তি করে প্রতিষ্ঠিত হয় যে কোন পত্রিকার ভিত্তি। অনলাইন সংবাদমাধ্যমের এ যুগে আলোআভা নিউজ পোর্টালের মাধ্যমে বস্তুনিষ্ঠ উপস্থাপনের মাধ্যমে পাঠকদের সচেতন করাই আমাদের প্রত্যাশা।


প্রসঙ্গত, সম্প্রতি পত্রিকাটির আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করা হলেও ‘অবিরাম বাংলার সংবাদ’ স্লোগানে হালনাগাদ তথ্য ও বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ প্রতিবেদন প্রকাশের মধ্য দিয়ে অক্টোবর মাসের প্রথমদিন থেকে থেকে তাৎক্ষণিকভাবে ঘটে যাওয়া খবরগুলো পরিবেশন করে আসছে আলোআভা নিউজ২৪ডটকম।


প্রগতিশীল, উদ্যমী ও তরুণ কর্মীদের হাতে পরিচালিত বার্তাকক্ষ থেকে প্রতিমুহূর্তে হালানাগাত করা হচ্ছে রাজনীতি, অর্থনীতি, সমাজ, অপরাধ, সরকার,খেলা-ধুলা, ব্যবসায়, শিল্প-সংস্কৃতি ও বিনোদন জগতের সকল খবর। পাশাপাশি প্রতিসপ্তাহে অতিথিদের অংশগ্রহনে সম্প্রচারিত হবে লাইভ শো যেখানে প্রাধান্য পাবে বিনোদন্সহ সাম্প্রতিক ঘটনাপ্রবাহ।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com