শিরোনাম
দেশের বাজারে এলো অপো এফ৯ স্ট্যারি পার্পল
প্রকাশ : ০৮ অক্টোবর ২০১৮, ১১:৫৫
দেশের বাজারে এলো অপো এফ৯ স্ট্যারি পার্পল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সেলফি এক্সপার্ট অপোর বহুল প্রত্যাশিত অপো এফ৯ স্ট্যারি পার্পল স্মার্টফোন বাংলাদেশের বাজারে বিক্রি শুরু করেছে।


রবিবার থেকে সারাদেশের সকল অফলাইন স্টোরসমূহে স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে।


ঢাকার বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে অপো’র সার্ভিস সেন্টারে এফ৯ স্ট্যারি পার্পল-এর বিক্রয় উদ্বোধন উপলক্ষে একটি অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর।


ফার্স্ট সেল অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অপো বাংলাদেশের ব্র্যান্ড ম্যানেজার আইঅনু, পিআর এন্ড মার্কেটিং ম্যানেজার ইফতেখার আহমেদ সানি এবং মিডিয়া ম্যানেজার তেহসিন মুসাভি। এখন থেকে স্মার্টফোন জগতের সর্বাধুনিক এই হ্যান্ডসেটটি সারাদেশে অপো’র সকল অনলাইন ও অফলাইন স্টোরে পাওয়া যাবে।


এফ৯ স্ট্যারি পার্পল-এর রয়েছে VOOC ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি, যা আপনাকে দেবে মাত্র ৫ মিনিট চার্জ দিয়ে ২ ঘণ্টা টকটাইমের সুবিধা। এছাড়াও এটি স্পোর্টস ইন্ডাস্ট্রির প্রথম গ্র্যাডিয়েন্ট কালার ডিজাইন।


স্মার্টফোনটির মূল্য মাত্র ২৮ হাজার ৯৯০ টাকা। ফোনটি এমনভাবে প্রস্তুত করা হয়েছে যার মাধ্যমে গ্রাহকরা উপভোগ করতে পারবেন অপো’র অত্যাধুনিক প্রযুক্তি এবং উদ্ভাবনী কাজের দারুণ এক অভিজ্ঞতা।


অপো এফ৯ স্ট্যারি পার্পল-এর ফার্স্ট সেল বিক্রি উপলক্ষে অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, আমরা অত্যন্ত আনন্দিত যে, আমাদের সম্মানিত গ্রাহকদের অপো এফ৯ স্ট্যারি পার্পল-এর অনন্য অভিজ্ঞতা দিতে সক্ষম হয়েছি। অত্যাধুনিক এবং উদ্ভাবনী প্রযুক্তি সম্পন্ন স্মার্টফোন নিয়ে আসতে অপো নিয়মিত প্রচেষ্টা চালায় এবং আমরা বাংলাদেশের গ্রাহকদের জন্য চমৎকার এক অভিজ্ঞতা দিতে পেরে অভিভূত।


অপো-এর এই ফোনের পিছন দিকে গ্র্যাডিয়েন্ট ডিজাইনের সঠিক সমন্বয় নিশ্চিত করতে এতে ব্যবহৃত হয়েছে গ্র্যাডিয়েন্ট স্প্রেইং এবং ‘ফ্রেম গ্র্যাডিয়েন্ট’ প্রযুক্তি। এই গ্র্যাডিয়েন্ট ডিজাইনের পাশাপাপাশি এর স্ক্রিনটিও চমৎকার।


অপো এফ৯ স্মার্টফোনটির নতুন সংস্করণ চমৎকার আকৃতির ওয়াটার ড্রপ স্ক্রিন। এতে রয়েছে ৬.৩ ইঞ্চি বেজেল বিহীন এবং ৯০.৮% অনুপাতের বিস্তৃত একটি স্ক্রিন।


অপো এই এফ৯ ফোনটিতে রয়েছে ৩ হাজার ৫০০ এমএএইচ ব্যাটারি। এফ৯ স্মার্টফোনটিতে অপো আকর্ষণীয় স্ট্যারি পার্পল কালারের সমন্বয় ঘটিয়েছে, এটি যেকোনো বয়সের গ্রাহককে মুগ্ধ করবে।


এতে রয়েছে মিডিয়াটেক হেলিও পি৬০, এসওসি প্ল্যাটফর্ম ফিচারিং এআই প্রযুক্তি যা একজন গ্রাহককে প্রিমিয়াম মূল্যের ফ্ল্যাগশিপ ফিচারের সেবা দিবে।


অপো এফ৯ স্ট্যারি পার্পল-এর VOOC ফ্ল্যাশ চার্জ এমন দ্রুত গতির চার্জিং সুবিধা, যা ৫ভি/১এ তে অন্য সাধারণের চেয়ে চার গুণ পর্যন্ত বেশি। চার গুণ দ্রুত চার্জিংসহ VOOC অ্যাডাপ্টর থেকে পোর্ট এবং ফোনের ইন্টেরিয়রকে পাঁচ স্তরের সুরক্ষা দেয়। সানরাইজ রেড ও টুয়ালাইট ব্লু-এর পর তরুণদের উদীয়মান ও ট্রেন্ডিং চাহিদাকে মেটাতেই বাজারে এসেছে স্ট্যারি পার্পল।


অ্যান্ড্রয়েড ৮.১ এর ভিত্তিতে, অপো নিয়ে এসেছে কালারওএস ৫.২ অপারেটিং সিস্টেম। ৪জিবি/৬জিবি+ ৬৪জিবি মেমরির সমন্বয় ফোনটি কার্যকারিতাকে আরও গতিশীল করেছে। এফ৯ স্ট্যারি পার্পল-এ ২৫৬ জিবি পর্যন্ত মেমরি বৃদ্ধি করা যায়। গ্রাহকদের সন্তুষ্ট করতে এই ডিভাইসে রয়েছে ৩টি কার্ড স্লট, সিমের জন্য দু’টি এবং মেমরি কার্ডের জন্য ১টি।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com