শিরোনাম
নারী রাইডারদের নিয়ে ‘ও ভাই’ এর নবযাত্রা
প্রকাশ : ০৬ অক্টোবর ২০১৮, ১৪:০৫
নারী রাইডারদের নিয়ে ‘ও ভাই’ এর নবযাত্রা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আজ শনিবার থেকে নারী রাইডারদের নিয়ে নারীদের জন্য বিশেষ সেবা চালু করতে যাচ্ছে ও ভাই সল্যুশনস লিমিটেডের জনপ্রিয় রাইড শেয়ারিং সেবা প্ল্যাটফর্ম ‘ও ভাই’।


প্রতিষ্ঠানটি জানিয়েছে, ইতোমধ্যে নিবন্ধিত বেশ কিছু নারী রাইডারসহ আরো ৫০ নারী রাইডারকে এ সেবাদানে প্রস্তুত করা হয়েছে। শিগগিরই তারা রাইডার হিসেবে এ সেবাদান কার্ক্রমে যুক্ত হবেন। এছাড়াও অপেশাদার নারীদের জন্য ‘ও ভাই’ তাদের নিজস্ব প্রশিক্ষণ কেন্দ্রে বিশেষ প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করছে।


‘ও ভাই’ অ্যাপের অন্তুর্ভুক্ত ‘ও বোন’ অপশনে গিয়ে শুধুমাত্র নারীরাই রাইড শেয়ারিং সেবা গ্রহণ করতে পারবেন। ঢাকার নারীদের সড়কপথে সর্বোচ্চ নিরাপত্তা ও স্বাচ্ছন্দ্যে চলাচলের জন্য ‘ও ভাই’ এ সেবা নিয়ে এসেছে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচার চালাচ্ছে।


‘ও ভাই’ প্রাথমিক প্রশিক্ষণের মাধ্যমে নারী রাইডারদের নিরাপত্তা নিশ্চিত করছে। এই অ্যাপে একটি ‘ইন-অ্যাপ’ এসওএস ফিচার রয়েছে যার মাধ্যমে নারীরা যে কোনো সময় ‘ও ভাই’ মূল সাপোর্ট সেন্টারে যোগাযোগ করতে পারবেন।


‘ও ভাই’ দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান এমজিএইচ গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান। নতুন একটি উদ্যোগ হলেও ইতোমধ্যেই ইমারজেন্সি এসওএস, বাধ্যতামূলক হেলমেট, ৫০ কিলোমিটারের গতি নিয়ন্ত্রক, পরিচ্ছন্নতা ও বিভিন্ন রকমের পেমেন্ট অপশন ইত্যাদিসহ নানান আকর্ষনীয় ফিচারের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।


বিবার্তা/ উজ্জ্বল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com