শিরোনাম
স্যামসাংয়ের ৫৫ ইঞ্চি স্মার্ট-ফ্লিপবোর্ড
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৭:১৪
স্যামসাংয়ের ৫৫ ইঞ্চি স্মার্ট-ফ্লিপবোর্ড
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ব্যবসার জন্য কার্যকরী অত্যাধুনিক প্রযুক্তির স্মার্ট-ফ্লিপবোর্ড দেশের বাজারে আনল স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ। এন্টারপ্রাইজ ব্যবসায়িক কাঠামোর জন্যই বিশেষভাবে ডিজাইন করা হয়েছে এই ফ্লিপবোর্ডের।


শীর্ষস্থানীয় প্রযুক্তির ব্যবহারে গড়া ৫৫ ইঞ্চির স্যামসাং ফ্লিপ একটি ইন্টারেক্টিভ ডিজিটাল ফ্লিপবোর্ড যা কর্মক্ষেত্রে উৎপাদনশীলতা বৃদ্ধি করে এবং সহজ একটি কর্ম পরিবেশ তৈরি করে। সৃজনশীল চিন্তাভাবনা, ব্যবসায়িক উদ্ভাবন ও সমন্বয়ে গড়া ফ্লিপ হতে পারে স্টার্টআপ কোম্পানি, আর্টিস্ট ও ব্যাবসায়ীদের জন্য আবশ্যকীয় উপাদান।


ইউএইচডি ডিসপ্লে সমৃদ্ধ ৫৫ ইঞ্চির স্যামসাং ফ্লিপ বোর্ডের মাধ্যমে মিটিংয়ের নোট নেয়া, অভ্যন্তরীণ মেমরিতে ফাইল সংরক্ষণ করা, ব্যক্তিগত এবং গ্রুপ মেইল পাঠানো এবং ডিভাইস থেকে সরাসরি প্রিন্ট করার মত কাজগুলো হবে আরো সহজ ও গতিশীল। ফ্লিপ বোর্ডটির এনএফসি ও ওয়াইফাই সংযুক্তি থাকায় অফিস কিংবা বাসার ইন্টারনেট নেটওয়ার্কের সঙ্গে সহজেই যুক্ত করা যাবে।


স্যামসাংয়ের নতুন এই ফ্লিপ বোর্ড খাড়াভাবে কিংবা আনুভূমিকভাবে ব্যবহার করা যাবে। এটির বিল্ট-ইন ডিজিটাল কলমের মাধ্যমে নানান রঙে, বিভিন্ন স্টাইলে সহজেই নোট নেয়া সম্ভব।


ফ্লিপে ৪ জন পর্যন্ত ব্যবহারকারী একসঙ্গে লিখতে পারবেন এবং শুধু নিজের হাত দিয়ে ভুল নোট মুছেও ফেলা যাবে। অত্যাধুনিক প্রযুক্তির এই ফ্লিপ বোর্ড অফিশিয়াল মিটিং কিংবা বড় সম্মেলনে আনবে গতিশীলতা এবং অভূতপূর্ব সমন্বয়।


ডিভাইসটির মূল্য ৩ লাখ ৬০ হাজার টাকা এবং বাংলাদেশে স্যামসাংয়ের আইটি অংশীদার স্মার্ট টেকনোলজিস, ফ্লোরা এবং ফেয়ার ইলেক্ট্রনিক্সে পাওয়া যাচ্ছে।


বিবার্তা/উজ্জ্বল/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com