শিরোনাম
আলিবাবার ছোঁয়ায় নতুন রূপে দারাজ
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৪:২৮
আলিবাবার ছোঁয়ায় নতুন রূপে দারাজ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিশ্বজুড়ে পরিচালিত চীনা ই-কমার্স কোম্পানি আলিবাবার সাথে দারাজ বাংলাদেশ এক হয়েছে গত ৮ মে। আলিবাবা ইকোসিস্টেমে অন্তর্ভুক্ত হওয়ার পরে নতুন মোড়কে দেখা যাচ্ছে দেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশকে।


পরিবর্তন এসেছে দারাজের লোগোতেও এবং এরই সাথে নতুন মূলনীতিতে মনোযোগ দিচ্ছে দারাজ।


দারাজের নতুন মূলনীতির মধ্যে আছে সর্বোচ্চ বৈচিত্র্য, সহজ ও গতিময় সেবা, সেরা দাম, দ্রুতগতিসম্পন্ন ডেলিভারি এবং ১০০% নিরাপত্তা।


সেই সাথে বদলে গেছে দারাজের ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপলিকেশন। আলিবাবার উন্নত বিশ্বমানের প্রযুক্তির কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন মোবাইল অ্যাপ এখন চলে এসেছে বাংলাদেশে।


শুক্রবার সকল ক্রেতার জন্য উন্মুক্ত করে দেয়া এই অ্যাপে রয়েছে ৮টি আকর্ষণীয় ফিচার-ব্র্যান্ডের অফিশিয়াল স্টোর, কালেকশন, দৈনিক ফ্ল্যাশ সেল, ব্র্যান্ড ভাউচার, পণ্য রেকমেন্ডেশন, উইশলিস্ট, সহজ ও নিরাপদ উপায়ে পণ্য চেকআউট, টপআপ ও ই-স্টোর।


দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক দারাজের এই রি-ব্র্যান্ডিং নিয়ে বলেন, দারাজকে নতুন আঙ্গিকে সাজানোর ফলে ক্রেতা এবং উদ্যোক্তা উভয়ই লাভবান হবেন। আলিবাবার উন্নত প্রযুক্তি এবং জ্ঞান দ্বারা দারাজ এখন গ্রাহকদেরকে আগের চেয়ে আরো উন্নত সেবা প্রদান করতে পারবে। আমি সবাইকে অনুরোধ করব দারাজের এই নতুন ও উন্নত মোবাইল অ্যাপটি ডাউনলোড করে ব্যবহার করার জন্য। হ্যাপি শপিং।


বিবার্তা/উজ্জ্বল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com