শিরোনাম
ভিভো ভি১১ প্রোতে ডুয়েল ইঞ্জিন ফাস্ট চার্জিং টেকনোলজি
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৩:১৯
ভিভো ভি১১ প্রোতে ডুয়েল ইঞ্জিন ফাস্ট চার্জিং টেকনোলজি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তরুণ প্রজন্মের পছন্দের আন্তর্জাতিক স্মার্টফোন ব্র্যান্ড ভিভো, জনপ্রিয় ভি সিরিজের সর্বশেষ আকর্ষণ ভি১১ প্রো এবং ভি১১ বাংলাদেশের বাজারে উন্মোচন করেছে।


রাজধানীর একটি হোটেলে তারকা এবং ভিভো বাংলাদেশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট দুটি উন্মোচন করা হয়।


ভিভো তার গ্রাহকদের জন্য সবসময় সর্বাধুনিক প্রযুক্তি নিয়ে আসার চেষ্টা করে এবং বাংলাদেশে ফ্ল্যাগশিপ ডিভাইস দুটি উন্মোচন সেই প্রচেষ্টারই নিদর্শন। ভিভো গ্লোবাল ব্র্যান্ড টিমের পক্ষ থকে ভিভো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ডিউক, গ্লোবাল ব্র্যান্ড টিমের ব্রেন্ট লরি ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


ভিভো ভি১১ প্রো-তে রয়েছে ডুয়াল ইঞ্জিন ফাস্ট চার্জিং টেকনোলজি যা সাধারণ ফাস্ট চার্জিং টেকনোলজির চেয়ে দুইগুণ বেশি দ্রুততর এবং ভি১১ এ রয়েছে ফাস্ট চার্জিং টেকনোলজি।


ভিভো ভি১১ প্রোর সাথে ভিভো নিয়ে আসছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট টেকনোলজি যা বাংলাদেশের মোবাইল ইন্ডাস্ট্রিতে এই প্রথম, এর মাধ্যমে ইন্ডাস্ট্রিতে ভিভোর ট্রেন্ডসেটার খেতাবটি সুসংহত হলো।


নতুন দুটি ফোনের ব্যবহার করা হয়েছে ২৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, দুটি রিয়ার ক্যামেরা, মোট তিনটি ক্যামেরা, যা গ্রাহকদের সেরা ফটোগ্রাফির অভিজ্ঞতা দিতে ভিভোর প্রতিশ্রুতির প্রতিফলন। ভি১১ প্রো’তে আরো থাকছে হেলো ফুল ভিউ ডিসপ্লে।


ফোনগুলোতে রয়েছে ভিভোর নিজস্ব অ্যান্ড্রয়েড ফর্ক ফানটাচ্‌ ৪.৫। যা অ্যান্ড্রয়েড ৮.১ এর ওপর ভিত্তি করে তৈরি।


ভিভো ভি১১ প্রো এবং ভি১১ এ রয়েছে যথাক্রমে ৬.৪১ ইঞ্চি এবং ৬.৩ ইঞ্চি ডিসপ্লে।


ফোনগুলোতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ চিপসেট, সাথে ৬জিবি র‍্যাম এবং ১২৮জিবি পর্যন্ত ইন্টারনাল র‍্যাম, সাথে ট্রিপল কার্ডস্লটে ২৫৬জিবি পর্যন্ত বাড়তি মেমোরি ব্যবহারের সুবিধা।


ভি১১ প্রো-তে রয়েছে ৩৪০০এমএএইচ ব্যাটারি এবং ভি১১-এ রয়েছে ৩৩১৫এমএএইচ ব্যাটারি।


অনুষ্ঠানে ভিভো কান্ট্রি সেলস ডিরেক্টর শ্যারন বলেন, বাংলাদেশের স্মার্টফোনপ্রেমীদের জন্য ভি১১ প্রো এবং ভি১১ নিয়ে আসতে পেরে অত্যন্ত আনন্দিত। ডিভাইস দুটি সাজানো হয়েছে সর্বাধুনিক ফিচার দিয়ে, যা গ্রাহকদের ডিজিটাল লাইফস্টাইলে সহযোগিতা দিয়ে স্মার্টফোন ব্যবহারের অনন্য অভিজ্ঞতা তৈরি করবে। এটি বাংলাদেশের গ্রাহকদের মাঝে ইতিবাচক সাড়া ফেলবে বলে আমাদের বিশ্বাস।


আগামীকাল রবিবার থেকে ভিভো বাংলাদেশ অনুমোদিত সকল স্টোরে স্ট্যারি নাইট এবং নেবুলা রঙে ৩৪ হাজার ৯৯০ টাকা মূল্যে ভি১১ প্রো এবং ২৭ হাজার ৯৯০ টাকা মূল্যে ভি১১ পাওয়া যাবে।


বিবার্তা/উজ্জ্বল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com