‘ক্যানন ইমেজ স্কয়ার ডিজিটালাইজেশনে নতুন মাত্রা যোগ করবে’
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০১৮, ১৬:১২
‘ক্যানন ইমেজ স্কয়ার ডিজিটালাইজেশনে নতুন মাত্রা যোগ করবে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, দেশ যেভাবে ডিজিটাল যুগে প্রবেশ করছে, ক্যানন ব্রান্ডের ফ্ল্যাগশিপ শো-রুম ক্যানন ইমেজ স্কয়ারের যাত্রা তারই ধারবাহিকতা। এর ফলে বাংলাদেশের মানুষ ক্যাননের পণ্যসামগ্রীর সাথে নিবিড়ভাবে যুক্ত হতে পারবে। ক্যানন ইমেজ স্কয়ারটি ডিজিটালাইজেশনের ক্ষেত্রে নতুন মাত্রা যোগ করবে।


বুধবার দুপুরে রাজধানীর আগারগাঁওস্থ দেশের সর্ববৃহৎ কম্পিউটার মার্কেট বিসিএস কম্পিউটার সিটিতে ক্যানন ইমেজ স্কয়ার উদ্বোধনকালে এ কথা বলেন তিনি।


মোস্তাফা জব্বার বাংলাদেশে ক্যাননের সাফল্য কামনা করে ক্যাননের এ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। তিনি ক্যানন কোম্পানিকে বাংলাদেশে ভবিষ্যতে আরো বৃহত্তর বিনিয়োগের আহ্বান জনান।


এর আগে মন্ত্রী ফিতা কেটে ডিসপ্লে সেন্টারটি উদ্বোধন করেন। এর মধ্য দিয়ে যাত্রা শুরু করলো বাংলাদেশে ক্যানন পণ্যের একটি পরিপূর্ণ ডিসপ্লে-সেন্টার।


এসময় ক্যাননের প্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন, ক্যানন সিঙ্গাপুর ইমেজ কমিউনিকেশন বিভাগের পরিচালক অ্যালেক্স চ্যান এবং বাংলাদেশে ক্যানন ব্রান্ডের একমাত্র পরিবেশক জেএএন অ্যাসোসিয়েটস এর ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ এইচ কাফী।


বিবার্তা/উজ্জ্বল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com