প্রতিদিনই নতুন গাড়ি দেবে ওয়ালটন
প্রকাশ : ১৮ আগস্ট ২০১৮, ১৮:৩৪
প্রতিদিনই নতুন গাড়ি দেবে ওয়ালটন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দুয়ারে কড়া নাড়ছে ঈদুল আযহা। কোরবানির ঈদকে সামনে রেখে উৎসবমুখর সারা দেশ। পুরোদমে চলছে কেনাকাটা।


কোরবানির পশু কেনার পাশাপাশি অনেকেই কিনছেন ফ্রিজ, টিভি কিংবা এসি। আর এসব পণ্যের ক্রেতাদের ঈদ আনন্দ বাড়িয়ে দিতে ‘ডিজিটাল ক্যাম্পেইন’-এ নতুন সুবিধা যুক্ত করেছে ওয়ালটন। এখন ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনে প্রতিদিনই থাকছে নতুন গাড়ি। রয়েছে হাজার হাজার মোটরসাইকেল, টিভি, ফ্রিজ কিংবা এসি পাওয়ার সুযোগও।


ওয়ালটন সূত্রে জানা গেছে, ‘ঈদের খুশি জমবে ভারি, নতুন গাড়ির ছড়াছড়ি’ স্লোগান নিয়ে ১ জুলাই থেকে শুরু হয় ‘ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইন’। এর আওতায় ইতোমধ্যেই ৪ জন ক্রেতা পেয়েছেন নতুন গাড়ি। অসংখ্য ক্রেতা পেয়েছেন মোটরসাইকেল, ফ্রিজ, টিভি এবং এসিও। এসব ছাড়াও সবার জন্য রয়েছে নিশ্চিত ক্যাশব্যাকের সুযোগ।


ক্রেতাদের কাছে ব্যাপকভাবে সমাদৃত হওয়ায় ‘ঈদের খুশি জমবে ভারি, ঈদ ক্যাম্পেইনে আরো বাড়াবাড়ি’ স্লোগান নিয়ে এবার প্রতিদিনই নতুন গাড়ি দেয়ার ঘোষণা দিয়েছে ওয়ালটন। শুক্রবার (১৭ আগস্ট) থেকে প্রতিদিনই নতুন গাড়ি পাবেন একজন ক্রেতা। এ সুযোগ থাকছে ঈদুল আজহা বা কোরাবনির ঈদের আগের দিন পর্যন্ত।


উল্লেখ্য, ওয়ালটন ঈদ মেগা ডিজিটাল ক্যাম্পেইনে এ পর্যন্ত ওয়ালটন ফ্রিজ কিনে যারা নতুন গাড়ি পেয়েছেন তারা হলেন ঢাকায় কর্মরত কিশোরগঞ্জের পুলিশ কনস্টেবল আরাধন চন্দ্র সাহা, চট্টগ্রামের গৃহিণী সীমা শীল ও একই এলাকার কাপড়ের দোকানি টিশু দাশ এবং রংপুরের পীরগঞ্জের কৃষক টিটু মিয়া। এখন প্রতিদিনই এ তালিকায় যুক্ত হতে যাচ্ছে নতুন আরেকজন ক্রেতার নাম।


ওয়ালটন বিপণন বিভাগের প্রধান এমদাদুল হক সরকার জানান, ঈদুল আযহা বা কোরবানির ঈদ ফ্রিজ বিক্রির প্রধান মৌসুম। কোরবানির গোসত সংরক্ষণের পাশাপাশি সারা বছরের প্রয়োজন মিটানোর তাগিদে এ সময়ে ফ্রিজ কেনেন ক্রেতারা। তাই কোরবানি ঈদের আগে দেশে ফ্রিজ বিক্রি ও চাহিদা বেড়েছে উল্লেখযোগ্যহারে। কোরবানির ঈদে ফ্রিজের বাড়তি চাহিদাকে ঘিরে ৫ লাখ ফ্রিজ বিক্রির টার্গেট নিয়েছিল ওয়ালটন। এরইমধ্যে কোরবানি ঈদের ফ্রিজ বিক্রির লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে দেশীয় প্রতিষ্ঠানটি। কর্তৃপক্ষের প্রত্যাশা- ফ্রিজ বিক্রির ধারবাহিকতা বজায় থাকলে ঈদ শেষে বিক্রি ৬ লাখে পৌঁছবে।


তিনি বলেন, সাশ্রয়ী দাম ও উচ্চমানের পাশাপাশি এই ঈদে ওয়ালটন ফ্রিজের বিক্রয় বৃদ্ধিতে ভূমিকা রেখেছে চলমান ডিজিটাল ক্যাম্পেইন। বিশেষ করে ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি কিনে নতুন গাড়ি পাওয়ার সুযোগ থাকায় ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া পড়েছে। এ অবস্থায় ঈদের ঠিক আগে প্রতিদিনই নতুন গাড়ি দেয়ার ঘোষণা দিয়েছে ওয়ালটন।


ওয়ালটনের ডেপুটি ডিরেক্টর রাকিবুল হোসাইন জানান, ঈদের আগের এই পাঁচদিনে দেশের যে কোনো ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুম থেকে ফ্রিজ, টিভি, এসি কিংবা ফ্যান কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাবেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ অসংখ্য পণ্য সম্পূর্ণ ফ্রি। ওই সব সুবিধা না মিললেও থাকছে নিশ্চিত ক্যাশব্যাক।


জানা গেছে, স্থানীয় বাজারের পাশাপাশি ভারত, নেপাল, ভুটান, মালদ্বীপ, নাইজেরিয়া, উগান্ডা, মধ্য-প্রাচ্য ও আফ্রিকাসহ বিশ্বের ২০টিরও বেশি দেশে বিপুল পরিমাণ আন্তর্জাতিকমান সম্পন্ন ওয়ালটন ফ্রিজ রপ্তানি হচ্ছে। রপ্তানির এই তালিকায় চলতি মাসেই যুক্ত হচ্ছে মধ্য-প্রাচ্যের দেশ ইয়েমেন। পাশাপাশি, এ মাসেই লেবাননে দ্বিতীয় ধাপে বিপুল পরিমাণ ফ্রিজ যাচ্ছে। ফ্রিজের পাশাপাশি এর যন্ত্রাংশও রপ্তানি করছে ওয়ালটন।


বিবার্তা/উজ্জ্বল/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com