দেশে এলো স্যামসাং গ্যালাক্সি নোট নাইন
প্রকাশ : ১৪ আগস্ট ২০১৮, ১২:০৩
দেশে এলো স্যামসাং গ্যালাক্সি নোট নাইন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের বাজারে গ্যালাক্সি নোট সিরিজের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস নোট নাইন প্রি-অর্ডারের জন্য রাজধানীতে রবির কর্পোরেট কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে উন্মোচন করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ।


বহুল প্রতিক্ষীত এ ডিভাইসটির উন্মোচন অনুষ্ঠানে অংশীদার হিসেবে স্যামসাং মোবাইল বাংলাদেশের সঙ্গে কাজ করেছে দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবাদানকারী প্রতিষ্ঠান রবি।


প্রতিদিনের দুর্দান্ত পারফরম্যান্স, নতুন এস পেনের অভিনব কার্যকারিতা এবং স্যামসাং-এর ইন্টেলিজেন্ট ক্যামেরা নোট নাইনের আভিজাত্য প্রকাশের ক্ষেত্রে দারুণভাবে কাজ করে।


ওশেন ব্লু এবং মেটালিক কপার রংয়ের গ্যালাক্সি নোট নাইন ব্যবহারকারীদের প্রিমিয়াম স্মার্টফোন ব্যবহারের ক্ষেত্রে অন্য সবার থেকে বিশেষভাবে আলাদা করে রাখবে। হালের স্মার্টফোন ব্যবহারকারীদের চাহিদা অনুযায়ী ডিভাইসটিতে দেয়া হয়েছে লং-লাস্টিং ব্যাটারি, সৃষ্টিশীল উদ্ভাবন, বুদ্ধিমত্তা এবং দুর্দান্ত পারফরম্যান্সের নিশ্চয়তা।


উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্যামসাং মোবাইল বাংলাদেশের জেনারেল ম্যানেজার বোমিন কিম, হেড অব মোবাইল মুইদুর রহমান, হেড অব প্রোডাক্ট মোহাম্মদ ইফতেখার হোসেন এবং রবির ভারপ্রাপ্ত ম্যানেজিং ডিরেক্টর ও সিইও রুহুল আমিনসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।


ইতোমধ্যে আন্তর্জাতিক বাজারে গ্যালাক্সি নোট নাইনের প্রি-অর্ডার ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে আর এরই ধারাবাহিকতায় বাংলাদেশে ১৩ আগস্ট, ২০১৮ থেকে শুরু ২ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত প্রি-অর্ডারের আয়োজন করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। মাত্র ৯৪ হাজার ৯০০ টাকা মূল্যের গালাক্সি নোট নাইন অগ্রিম বুকিং দিতে হলে আগ্রহী ক্রেতাদের মাত্র ১০ হাজার টাকা জমা দিতে হবে।


প্রি-অর্ডার দেয়া ক্রেতারা নোট নাইনের সঙ্গে উপহার হিসেবে পাবেন একটি জেবিএল ফ্লিপ ফোর স্পিকার কিংবা একটি ওয়্যারলেস চার্জার। এছাড়া রয়েছে ০% ইন্টারেস্ট বা সুদে সর্বোচ্চ ৩৬ মাসের ইএমআই বা কিস্তি সুবিধার পাশাপাশি ওয়ান-টাইম ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা।


উল্লেখ্য, ক্রেতারা বিকাশ দিয়ে পেমেন্ট করলে ১০ হাজার টাকা ক্যাশব্যাক এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের নির্দিষ্ট ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৪ হাজার ২৪৫ টাকা ক্যাশব্যাকের সুযোগ পাবেন।


উন্মোচন অনুষ্ঠানে স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মুইদুর রহমান বলেন, দৃষ্টিনন্দন নকশা এবং অত্যাধুনিক সব ফিচারসমৃদ্ধ গ্যালাক্সি নোট নাইন স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে নিয়ে যাবে ভিন্ন উচ্চতায়। পাশাপাশি ডিভাইসটি ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা পাবেন স্যামসাং-এর পক্ষ থেকে ফ্রি গিফট, রবি ও গ্রামীণফোনের ইন্টারনেট বান্ডেল অফার এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, বিকাশ ও পিকাবু থেকে আকর্ষণীয় ক্যাশব্যাক অফার।


রবির ভারপ্রাপ্ত ম্যানেজিং ডিরেক্টর ও সিইও রুহুল আমিন বলেন, ৬৪টি জেলায় ৭০০০টি ৪.৫জি বিটিএস স্থাপনের মাধ্যমে দেশের সর্ববৃহৎ ৪.৫জি নেটওয়ার্ক বিস্তার করেছে রবি। এখন পর্যন্ত প্রায় ৩০ লাখ ইউনিক ৪.৫জি গ্রাহক রয়েছে আমাদের যা ৪.৫জি-এর বৃহত্তম পরিবার। যুগান্তকারী এ মাইলফলক ছোঁয়ার মূহুর্তে স্যামসাং-এর অত্যাধুনিক ফ্ল্যাগশিপ নোট সিরিজের হালনাগাদ সংস্করণ গ্যালাক্সি নোট নাইন উন্মোচনের সঙ্গী হতে পেরে আমরা আনন্দিত। ক্রেতারা স্যামসাং গ্যালাক্সি নোট নাইনের সঙ্গে রবি নেটওয়ার্কে আকর্ষণীয় অফারগুলো সাবলিলভাবে উপভোগ করতে পারবে বলে আমার বিশ্বাস।


প্রতিটি স্যামসাং গ্যালাক্সি নোট নাইন ক্রয়ে রবি গ্রাহকরা পাবেন সাতদিন মেয়াদের ৯ জিবি ফ্রি ডাটা, যেখানে সাধারণ ইন্টারনেট ব্যবহারের জন্য ৫ জিবি এবং আইফ্লিক্স ব্যবহারের জন্য ৪ জিবি ডাটা বরাদ্দ থাকবে।


বিবার্তা/উজ্জ্বল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com