অফলাইনেও অফরা মার্ট
প্রকাশ : ১২ আগস্ট ২০১৮, ১১:০৭
অফলাইনেও অফরা মার্ট
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

অনলাইনে জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড অফরা মার্ট এবার অফলাইনেও নিজেদের পণ্য বিক্রি শুরু করেছে। ধানমন্ডির ২ নম্বর সড়কে অবস্থিত সীমান্ত সম্ভারে ২২ নম্বর দোকানে এই এফ-কমার্স প্রতিষ্ঠানটির প্রথম শো-রুম চালু করা হয়েছে।


জানা যায়, গ্রাহকরা যাতে অফরা মার্টের সকল পণ্য সরাসরি দেখে, যাচাই বাছাই করে কেনা কাটা করতে পারে সেই লক্ষ্যে এই শো-রুম চালু করা হয়েছে।


এ বিষয়ে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা হাবিবা খন্দকার বলেন, যদিও ফেসবুকে অফরা মার্টের (facebook.com/OfraOnlineMart) পেজের মাধ্যমে আমরা ইতিমধ্যেই বাহারি ডিজাইন, উন্নতমানের সেলাই এবং পেষ্টিং ও টেকসই হ্যান্ডব্যাগ সরবরাহ করতে পারার জন্য ব্যপক জনপ্রিয়তা অর্জন করেছি। তবুও যারা একটু ভালো মানের ব্যাগ কিনতে চান, কিন্তু অনলাইন থেকে কেনার সময় এর মান নিয়ে সিদ্ধান্তহীনতায় ভোগেন। তাদের জন্যই আমাদের এই অফলাইন মার্ট।


হাবিবা আরো বলেন, আমাদের শপে এসে ক্রেতারা ব্যাগের ডিজাইন, মান, সেলাই বা পেস্টিং এর অবস্থা নিজেই পরখ করে নিতে পারবেন। এছাড়াও শো-রুমে এসে কেনাকাটায় ক্রেতারা ১০%-১৫% পর্যন্ত ছাড় পেতে পারেন বলেও জানান তিনি।


ফেসবুকে ছাড়াও অনলাইনে (oframart.com) কেনা যাবে অফরা মার্টের সকল পণ্য। লেডিস হ্যান্ড ব্যাগের জন্য প্রসিদ্ধ হলেও অফরা মার্টে লেডিস স্কার্ফ, সানগ্লাস, পারফিউমসহ যাবতীয় ফ্যাশন পণ্য পাওয়া যায়।



বিবার্তা/উজ্জ্বর/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com