কমদামের ফুলভিউ ডিসপ্লের চার ফোন
প্রকাশ : ১১ আগস্ট ২০১৮, ১১:১১
কমদামের ফুলভিউ ডিসপ্লের চার ফোন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

এ যুগে ফোন মানে শুধু এসএমএস আর ফোনকল নয়! এখন ফোন মানে মেইল চেক করা, ইউটিউবে গান শোনা, ছবি তোলা, ভিডিও দেখা, ফিল্ম দেখা, ইন্টারনেট ব্যবহার থেকে শুরু করে আরও কত কি! বলা যায়, কম্পিউটারের অনেক কাজই এখন নিমিষেই করা যায় এই স্মার্টফোন দিয়ে।


আর বর্তমানে ফুলভিউ ডিসপ্লের চলছে জয়জয়কার। যারা স্বল্পমূল্যের ফুলভিউ ডিসপ্লের ফোন খুঁজছেন তাদের জন্য আইটেল দিচ্ছে মাত্র ৪১৯০ থেকে ৯৪৯০ টাকার মধ্যে ফুলভিউ ডিসপ্লের ফোর-জি ফোন।


আইটেল এস১১প্রো
অ্যান্ড্রয়েড অরিও ৮.১ ভার্সনে চালিত আইটেল এস১১প্রো স্মার্টফোনে রয়েছে ৫.৪৫ ইঞ্চি ১৮:৯ রেশিওর ফুলভিউ আইপিএস ডিসপ্লে।পর্দার রেজুলেশন ৭২০×১৪৪০ পিক্সেল। ফোনটিতে দ্রুত গতির কাজ করার জন্য আছে মিডিয়াটেক এমটি ৬৬৮০ আধুনিক প্রসেসর এবং ২ জিবি র্যা ম ও ৮ জিবি মেমোরি।


স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে কোয়াড-কোর ১.৩ গিগাহার্জ প্রসেসর। ছবি তোলার জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং সেলফি তোলার জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। সেলফি ক্যামেরা এবং অন্য সব ফিচারের সাথে এস ১১প্রো স্মার্টফোনটিতে রয়েছে ২ জিবি র্যা ম, যা গেমিং এর জন্য ব্যবহারকারীকে দিবে দারুণ এক অভিজ্ঞতা।


ফোনটি রোজ গোল্ড, শ্যাম্পেইন গোল্ড এবং মিডনাইট ব্লাক তিনটি ভিন্ন ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। এছাড়াও ডিভাইসটিতে ব্যবহৃত হয়েছে ২ হাজার ৪০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যটারি। ফোনটিতে আরও রয়েছে ফেজ আইডি, ফিঙ্গার পিন্ট এবং ওয়ান হ্যান্ড মোড।


স্মার্টফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৭ হাজার ৭৯০ টাকা।


আইটেল এ৫২
অ্যান্ড্রয়েড অরিও ৮.১ গো ভার্সনে চালিত আইটেল এ৫২ স্মার্টফোনে রয়েছে ৫ দশমিক ৫ ইঞ্চি ১৮:৯ রেশিওর ফুলভিউ আইপিএস ডিসপ্লে। পর্দার রেজুলেশন ৭২০×১৪৪০ পিক্সেল। ফোনটিতে দ্রুত গতির কার্যসম্পাদনের জন্য আছে মিডিয়াটেক এমটি ৬৭৩৭ আধুনিক প্রসেসর।


আরও রয়েছে ১ জিবি র্যা ম ও ৮ জিবি মেমোরি। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৩২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে। স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে কোয়াড-কোর ১.৩ গিগাহার্জ প্রসেসর । ছবি তোলার জন্য রয়েছে ৫মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং সেলফি তোলার জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ফোনটি শ্যাম্পেইন গোল্ড, ডিপব্লু এবং মিডনাইট ব্লাক তিনটি ভিন্ন ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। ফোনটিতে আরও রয়েছে ফেজ আইডি এবং ওয়ান হ্যান্ড মোড। এছাড়াও ডিভাইসটিতে ব্যবহৃত হয়েছে ২ হাজার ৪০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যটারি।


স্মার্টফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৬ হাজার ১৯০ টাকা।


আইটেল পি৩২
অ্যান্ড্রয়েড অরিও ৮.১ গো ভার্সনে চালিত আইটেল পি৩২ স্মার্টফোনে রয়েছে ৫ দশমিক ৫ ইঞ্চি ১৮:৯ রেশিওর ফুল ভিউ আইপিএস ডিসপ্লে। পর্দার রেজুলেশন ৭২০×১৪৪০ পিক্সেল। ফোনটিতে দ্রুত গতির কার্যসম্পাদনের জন্য আছে মিডিয়াটেক এমটি ৬৭৩৭ আধুনিক প্রসেসর।


আরও রয়েছে ১ জিবি র্যা ম ও ৮ জিবি মেমোরি। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৩২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে। স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে কোয়াড-কোর ১.৩ গিগাহার্জ প্রসেসর। ছবি তোলার জন্য রয়েছে ৫ ও ০.৩ মেগাপিক্সেল ডুয়েল ব্যাক ক্যামেরা এবং সেলফি তোলার জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।


ফোনটি শ্যাম্পেইন গোল্ড, আইস ব্লু এবং সিটি ব্লু তিনটি ভিন্ন ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। ফোনটিতে আরও রয়েছে ফেজ আইডি ও ফিঙ্গার পিন্ট এবং ওয়ান হ্যান্ড মোড। এছাড়াও ডিভাইসটিতে ব্যবহৃত হয়েছে ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যটারি।


স্মার্টফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৬ হাজার ৯৯০ টাকা।


আইটেল এস১১এক্স
অ্যান্ড্রয়েড অরিও ৮.১ গো ভার্সনে চালিত আইটেল এস১১এক্স স্মার্টফোনে রয়েছে ৫ দশমিক ৫ ইঞ্চি ১৮:৯ রেশিওর ফুলভিউ আইপিএস ডিসপ্লে। পর্দার রেজুলেশন ৭২০×১৪৪০ পিক্সেল। ফোনটিতে দ্রুত গতির কার্যসম্পাদনের জন্য আছে মিডিয়াটেক আধুনিক প্রসেসর।


আরও রয়েছে ১ জিবি র্যা ম ও ৮ জিবি মেমোরি। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৩২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে। স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে কোয়াড-কোর ১.৩ গিগাহার্জ প্রসেসর। ছবি তোলার জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল অটোফোকাস এর সাথে এলইডি ফ্লাস ব্যাক ক্যামেরা এবং সেলফি তোলার জন্য রয়েছে ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।


ফোনটি গোল্ড, ব্লাক এবং হোয়াইট তিনটি ভিন্ন ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। ফোনটিতে আরও রয়েছে ফিঙ্গার পিন্ট সেন্সর এ এফএম রেডিও। এছাড়াও ডিভাইসটিতে ব্যবহৃত হয়েছে ২ হাজার ৪০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যটারি।


স্মার্টফোনটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৬ হাজার ৪৯০ টাকা।


বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com