আজ থেকে পাওয়া যাচ্ছে অপো এ৩এস
প্রকাশ : ০৮ আগস্ট ২০১৮, ১৬:৩১
আজ থেকে পাওয়া যাচ্ছে অপো এ৩এস
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সেলফি এক্সপার্ট অ্যান্ড লিডার অপো ৬ দশমিক ২ ইঞ্চি নচ ডিসপ্লে ও ডুয়েল রিয়ার ক্যামেরার মধ্যম মানের এ৩এস বাজারে নিয়ে এলো আজ।


নতুন এই মডেলটি অপো’র সর্বশেষ মধ্যম মানের স্মার্টফোন, যাতে থাকছে ডুয়েল ক্যামেরা, ‘সুপার ফুল স্ক্রিন’ নচ ডিসপ্লে- যা ৮৮.৮% উচ্চ অনুপাতের স্ক্রিনের মতো উন্নতমানের ফিচার এবং ৪২৩০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন শক্তিশালী ব্যাটারি।


২ জিবি র‍্যাম ও ১৬ জিবি ধারণ ক্ষমতাসম্পন্ন অপো এ৩এস-এ থাকছে অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও-ভিত্তিক কালারওএস ৫.১।


স্মার্টফোনটির রিয়ার ক্যামেরাতে থাকছে ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা সেট-আপ এবং সেলফির জন্য ফ্রন্টে থাকছে একটি ৮ মেগাপিক্সেল সেন্সর। এর দাম নির্ধারণ করা হয়েছে ১৪ হাজার ৯৯০ টাকা।


অপো’র অন্যান্য বেশকিছু মডেলের মতো এ৩এস-এর ক্যামেরাতেও আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স বিউটি ফিচার থাকবে এবং এটি ২ জিবি র‍্যাম ও ১৬ জিবি ধারণ ক্ষমতাসহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৫০ দ্বারা পরিচালিত, যা চাইলে বর্ধিত করা যাবে। এই স্মার্টফোনটিতে চার্জিংয়ের জন্য মাইক্রো ইউএসবি পোর্ট এবং ডাটা সিংকসহ সব ধরণের সংযোগ অপশন থাকবে।


অপো বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, “স্মার্টফোন কেনার সময় গ্রাহকের সবচেয়ে বেশি যে ফিচারগুলো যাচাই করে থাকেন, তা হলো ব্যাটারি এবং ক্যামেরা। এ৩এস-এ থাকছে সাশ্রয়ী দামে সেরা ব্যাটারি এবং ক্যামেরা ফিচার। আশা করছি, এই স্মার্টফোন ব্যবহার করে আমাদের গ্রাহকরা সন্তুষ্ট হবেন’’।


নতুন ‘মিউজিক পার্টি’ ফাংশনটি তরুণদের কাছে বেশ আকর্ষণীয় হবে। এই ফাংশনের মাধ্যমে অপো’র কালারওএস ৫.১ ভিত্তিক সব অ্যান্ড্রয়েড ফোনের সাথে এ৩এস সংযোগ করা যাবে এবং হটস্পট ব্যবহার করে একই গান শোনা যাবে, ফলে স্পীকারের কোনো প্রয়োজন পড়বে না।


বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected]ail.com, [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com