সম্পূর্ণ ফ্রিতে ডিজিটাল মার্কেটিংয়ের প্রশিক্ষণ
প্রকাশ : ০৭ আগস্ট ২০১৮, ১৭:০০
সম্পূর্ণ ফ্রিতে ডিজিটাল মার্কেটিংয়ের প্রশিক্ষণ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ডিজিটাল মার্কেটিংয়ে আগ্রহীদের জন্য সম্পূর্ণ ফ্রিতে একটা প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে।


প্রশিক্ষণটির আয়োজন করছে বিডি গ্রোথ হ্যাকার মার্কেটিং নামের একটা সামাজিক যোগাযোগমাধ্যম প্লাটফর্ম।


মঙ্গলবার বিডি গ্রোথ হ্যাকার মার্কেটিংয়ের প্রধান নির্বাহী শামসুল আলম রাজ বিবার্তাকে বলেন, ডিজিটাল মার্কেটিংয়ে আগ্রহী তরুণ-তরুণীদের নিয়ে তিন মাসব্যাপী একটা প্রশিক্ষণের আয়োজন করা হচ্ছে। প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের কাছে থেকে কোনো টাকা নেয়া হবে না। সম্পূর্ণ ফ্রিতে এই কোর্সটা করানো হবে।


তিনি আরও বলেন, অনলাইনে ৪ মাসে বিরামহীনভাবে কাজ করে কীভাবে একটা বিজনেসের মালিক হওয়া যায় তা এই প্রশিক্ষণে হাতে-কলমে শেখানো হবে। প্রশিক্ষণ শেষে যোগ্যদের নিয়ে একটা গ্রুপ তৈরি করা হবে। তারা অনলাইনে বিজনেস পরিচালনা করবেন।


শামসুল আলম রাজ বলেন, এই প্রশিক্ষণে ৫২ জন অংশগ্রহণ করতে পারবেন। প্রশিক্ষণের ৫২ জন যোগ্য বলে বিবেচিত হলে সবাই কোম্পানির মালিক হবেন। আর মার্কেটিয়ের খরচ ৫২ জনের শ্রম আর সময়। প্রয়োজনে একাধিক কোম্পানি তৈরি হতে পারে।কোম্পানির ডিরেক্টর, প্রধান নির্বাহী ওই ৫২ জন থেকে নির্বাচন করা হবে।


রাজ আরও বলেন, এই ৫২ জনের গ্রুপ থেকে গ্রুপ পরিচালনার জন্য বেশ কয়েকজন অ্যাডমিন এবং মডারেটর নির্বাচন করা হবে। এ বিষয়ে সবার মতামত নিতে ও বিস্তারিত আলোচনা করতে আগামী শুক্রবার ঢাকা ইউনিভার্সিটির কার্জন হলে একটা মিটআপের আয়োজন করা হয়েছে। বিস্তারিত জানতে কল করা যাবে : ০১৮৮৪ ৭৯৩ ২৭৭এই নম্বরে।


বিবার্তা/উজ্জ্বল/গমেজ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com