শিরোনাম
শক্তি ফাউন্ডেশনের সদস্যদের
ঋণের কিস্তি পরিশোধ করা যাবে বিকাশে
প্রকাশ : ০৫ আগস্ট ২০১৮, ১৬:৫৭
ঋণের কিস্তি পরিশোধ  করা যাবে বিকাশে
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সদস্যদের ক্ষুদ্রঋণ গ্রহণ ও পরিশোধ সহজ করতে সম্প্রতি শীর্ষস্থানীয় এনজিও শক্তি ফাউন্ডেশন ফর ডিসএডভান্টেজ ইউমেন, সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেডের সাথে চুক্তি স্বাক্ষর করেছে।


ক্ষুদ্রঋণ গ্রহণ ও পরিশোধের পাশাপাশি শক্তি ফাউন্ডেশনের প্রায় ৫ লাখ সদস্য প্রতিষ্ঠানটির সাথে তাদের সঞ্চয় স্কিমের কিস্তির টাকাও বিকাশের মাধ্যমেই জমা দিতে পারবেন।


বিকাশের চীফ কর্মশিয়াল অফিসার মিজানুর রশীদ এবং শক্তি ফাউন্ডেশনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর এবং হেড অফ ফিন্যান্স মাহফুজুর রশীদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।


সম্প্রতি শক্তি ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিকাশের প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদীর এবং শক্তি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক হুমায়রা ইসলাম-পিএইচডিসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


শক্তি ফাউন্ডেশন বর্তমানে সারাদেশে তাদের ৪২১টি শাখার মাধ্যমে ঋণ বিতরণ ও কিস্তির টাকা গ্রহণ করে। বিকাশের সাথে এই চুক্তির ফলে এখন প্রতিষ্ঠানটি সরাসরি তাদের সদস্যদের বিকাশ একাউন্টে ঋণের টাকা বিতরণ করতে পারবে, একইভাবে সদস্যরাও তাদের বিকাশ একাউন্ট থেকেই ঋণের কিস্তি পরিশোধ করতে পারবে। বিকাশে ঋণ বিতরণ এবং কিস্তি পরিশোধের এই সুবিধা শক্তি ফাউন্ডেশন এবং তার সদস্যদের সময় এবং খরচ বাঁচাবে।


২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ লিমিটেড ব্যাংকিং সেবা বহির্ভূত বাংলাদেশের একটি বিশাল জনগোষ্ঠিকে নানা ধরনের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে। বিকাশ- ব্র্যাক ব্যাংক, ইউএস ভিত্তিক মানি ইন মোশন, ওর্য়াল্ড ব্যাংক গ্রুপের অর্ন্তগত প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং চীনের আলিবাবা গ্রুপের অ্যাফিলিয়েট অ্যান্ট ফিনান্সিয়াল (আলীপে)-এর যৌথ মালিকানাধীন একটি প্রতিষ্ঠান।


বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com