শিরোনাম
মেলায় পাওয়া যাচ্ছে বিভিন্ন ব্র্যান্ডের গেমিং ল্যাপটপ
প্রকাশ : ০৪ আগস্ট ২০১৮, ১৪:০৭
মেলায় পাওয়া যাচ্ছে  বিভিন্ন ব্র্যান্ডের গেমিং ল্যাপটপ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশীয় গেমারদের অত্যাধুনিক গেমিং ল্যাপটপ দেখার সুযোগ করে দিতে এফোরটেক গ্রীষ্মকালীন ল্যাপটপ মেলায় অংশগ্রহণ করছে বিভিন্ন নামিদামি ল্যাপটপ ব্র্যান্ড। মেলায় রকমারি ছাড়ে বিক্রি হচ্ছে বিভিন্ন ব্র্যান্ডের গেমিং ল্যাপটপ।


ডেলের গেমিং ল্য়াপটপ ইন্সপাইরন ১৫-৭৫৫৯ পাওয়া যাচ্ছে মেলায়। এতে থাকছে ইন্টেল কোর আই৫ প্রসেসর, ৮ গিগাবাইট র‌্য়াম, ১ টেরাবাইট হার্ড ডিস্ক এবং এনভিডিয়া জিটিএক্স ৯৬০এম গ্রাফিক্স। গেমিং ল্যাপটপ হলেও এটি দেখতে খুবই সাদামাটা। এর মূল্য ৭৩ হাজার টাকা।


আসুসের টাফ গেমিং সিরিজের নোটবুকগুলোতে আছে ইন্টেল কোর আই৫ প্রসেসর, ৮ গিগাবাইট র‌্যাম, এনভিডিয়া জিটিএক্স ১০৫০ গ্রাফিক্স ও ১ টেরাবাইট এসএসএইচডি। ডিসপ্লের আকৃতি ১৫ দশমিক ৬ ইঞ্চি ও কিবোর্ডে আছে লাল ব্যাকলাইট। মূল্য রাখা হচ্ছে ৭০ হাজার ৫০০ টাকা।


লেনোভোর গেমিং সিরিজ লিজিওনের ওয়াই৫২০ মডেলটি পাওয়া যাচ্ছে মেলায়। বড়সড় ১৫ দশমিক ৬ ইঞ্চি ডিসপ্লে। এর ডিজাইনটি আলাদাভাবে সবারই নজর কাঁড়বে। এতে থাকছে ইন্টেল কোর আই৭ প্রসেসর, ১৬ গিগাবাইট র‌্যাম, ১২৮ গিগাবাইট এসএসডি ও ১ টেরাবাইট হার্ড ডিস্ক, আর এনভিডিয়া জিটিএক্স ১০৫০ টিআই গ্রাফিক্স। মূল্য ১ লাখ টাকা।


এসার বাংলাদেশে এনেছে তাদের ফ্ল্যাগশিপ গেমিং ল্যাপটপ এসার প্রেডিটর ট্রাইটন। হালকা পাতলা ছোটখাট বডিতে তারা যুক্ত করেছে মেকানিক্যাল কিবোর্ড, এনভিডিয়া জিটিএক্স ১০৬০ গ্রাফিক্স, ২ টেরাবাইট হার্ড ড্রাইভ এবং ২৫৬ গিগাবাইট এসএসডি। ল্যাপটপটির ডিসপ্লে ১৫ ইঞ্চি। মূল্য ৩ লাখ ৫ হাজার টাকা।


মেলায় অমেন গেমিং সিরিজের অমেন ১৫ নিয়ে মেলায় হাজির হয়েছে এইচপি। এতে থাকছে ১৫ দশমিক ৬ ইঞ্চি ডিসপ্লে, ইন্টেল কোর আই৭ প্রসেসর, ৮ গিগাবাইট র‌্যাম ও এনভিডিয়া জিটিএক্স ১০৫০ গ্রাফিক্স। ডিজাইন পুরোপুরি গেইমিং ঘরানার, লাল এবং কালো মিলিয়ে চমৎকার ডিজাইনের ল্যাপটপ এটি। মূল্য রাখা হচ্ছে ১ লাখ ১৫ হাজার টাকা।


পরিবেশক প্রতিষ্ঠান হিসেবে অংশ নিচ্ছে স্টার টেক, গ্লোবাল ব্র্যান্ড ও স্মার্ট টেকনোলজিস। মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রির সঙ্গে মূল্যছাড় ও উপহার দেবে। থাকবে স্ক্র্যাচ কার্ড, র‍্যাফেল ড্রতে উপহার জেতার সুযোগ।


মেলায় মোট ছয়টি প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭টি স্টল থাকছে। এছাড়াও, থাকবে মিডিয়া বুথ ও অরগানাইজার বুথ।


আজ রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরে কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের সুযোগ পাবেন।



বিবার্তা/উজ্জ্বল/গমেজ



সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com