রবির নতুন এজেন্ট এক্সওয়াইজেড
প্রকাশ : ১৭ জুলাই ২০১৮, ১১:০৬
রবির নতুন এজেন্ট এক্সওয়াইজেড
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

টেলিকম অপারেটর রবি এবং ডিজিটাল স্টার্ট-আপ কোম্পানি সেবাডট এক্সওয়াইজেড’র মধ্যে একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষর হয়েছে।


রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ এবং সেবাডট এক্সওয়াইজেড’র সিইও আদনান হালিম রবি কর্পোরেট অফিসে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।


এ চুক্তির ফলে সেবাডট এক্সওয়াইজেড’র সেবা প্রদানকারীরা রবি ওয়াক ইন সেন্টার অথবা রবি সেবা পয়েন্টে এসে নিবন্ধিত হতে পারবেন এবং দেশব্যাপী বিস্তৃত হবে তাদের সেবা। পাশাপাশি সেবাডট এক্সওয়াইজেড’র সেবা প্রদানকারীরা রবি’র সেবা গ্রহণ করতে এবং রবি নেটওয়ার্কে ইন্টারনেট চার্জ ছাড়া সেবা অ্যাপ ব্যবহার করতে পারবেন।


এছাড়া সেবা ডট এক্সওয়াইজেড’র গ্রাহকদের বাসা-বাড়িতে সেবা প্রদানকালে রবি’র এজেন্ট হিসেবে কাজ করবে এবং গ্রাহকদের ইজিলোড সেবা প্রদান করবে। রবি গ্রাহকদের এমন অভিজ্ঞতা ও সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে এ বছরের মধ্যে আরো বড় সংখ্যক এজেন্ট নিয়োগ করবে অপারেটরটি।


চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রবি’র নিউ বিজনেস অ্যান্ড ইন্ডাস্ট্রি কোলাবরেশন’র ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিকী, কাস্টমার এক্সপেরিয়েন্স’র জেনারেল ম্যানেজার (জিএম) শামস আরিফিন চৌধুরী, নিউ বিজনেস’র জিএম সাখাওয়াত হোসেন এবং অলটারনেটিভ চ্যানেল’র ম্যানেজার রোনাল্ড রনি বইদ্য।


এছাড়া সেবা ডট এক্সওয়াইজেড’ চিফ অপারেটিং অফিসার ইলমুল হক সজিব, অপারেশনস’র ম্যনেজার তাজুল ইসলাম এবং নিউ বিজনেস অ্যান্ড ইনভেস্টমেন্ট লিড’র মেহাদ উল হক উপস্থিত ছিলেন।


যৌথ এ উদ্যোগটি প্রাথমিকভাবে ঢাকায় শুরু হবে। রবিকে ডিজিটাল কোম্পানি হিসেবে সম্প্রসারণ করতে খুব শিগগিরই সেবা অ্যাপে রবি রিচার্জ ফিচারটি যোগ করবে সেবা ডট এক্সওয়াইজেড। চুক্তির আওতায় ভবিষ্যতে বিভিন্ন সময়ে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার ও ক্যাম্পেইন নিয়ে আসবে রবি ও সেবা।


বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com