শিরোনাম
মেলায় বিভিন্ন মডেলে আকর্ষণীয় অফার দিচ্ছে অপো
প্রকাশ : ১৪ জুলাই ২০১৮, ১৬:২৯
মেলায় বিভিন্ন মডেলে আকর্ষণীয় অফার দিচ্ছে অপো
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৮’তে বিভিন্ন মডেলের ফোনে আকর্ষণীয় সব অফার দিচ্ছে অপো।


মেলায় অপো’র বিগত বছরের হ্যান্ডসেটগুলোতে থাকছে আকর্ষণীয় মূল্যছাড় এবং ক্যাশব্যাক অফার। এছাড়াও এবারের মেলায় অপো’র নতুন ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট অপো এফ৭ প্রদর্শনী এবং বিক্রি করছে।


মেলা থেকে গ্রাহকরা অপো’র এফ৫ ইয়ুথ, এফ৫ ৪জিবি, এফ৫ ৬জিবি, এফ৩ প্লাস, এ৮৩, এ৭১ এবং এ৫৭ হ্যান্ডসেট কিনলেই পাচ্ছেন আকর্ষণীয় মূল্যছাড়। এছাড়াও অপো’র যেকোন হ্যান্ডসেট কিনলেই গ্রাহকরা পাবেন একটি আকর্ষণীয় ব্যাকপ্যাক।


মেলায় অংশগ্রহণ সম্পর্কে অপো বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, “আমরা বিশ্বাস করি টেকশহর ডট কম-এর সহযোগিতায় আয়োজিত স্মার্টফোন ও ট্যাব এক্সপো, বাংলাদেশের সব স্মার্টফোন ব্র্যান্ডগুলোর একটি ছাদের নিচে একত্রিত হওয়া এবং খুব সহজে পছন্দের স্মার্টফোন খুঁজে পেতে গ্রাহকদের সাহায্য করার ক্ষেত্রে অনন্য একটি প্ল্যাটফর্ম। আমি বিশ্বাস করি, প্রতিযোগিতা নয় বরং ডিজিটাল বাংলাদেশ-এর যাত্রার সহযাত্রী হওয়ার এই অসাধারণ সুযোগটাকে কাজে লাগাবে দেশের সকল স্মার্টফোন ব্র্যান্ড। মেলায় অংশ নিতে পেরে অপো গর্বিত এবং আমরা চাইবো, সকল ব্র্যান্ডই মেলায় অংশগ্রহণ করুক।”


বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com