শিরোনাম
মেলায় ছয়টি মডেলের জেনফোনে ৩০% ছাড়
প্রকাশ : ১৪ জুলাই ২০১৮, ১৩:০১
মেলায় ছয়টি মডেলের  জেনফোনে  ৩০% ছাড়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্মার্টফোন ও ট্যাব মেলায় ছয়টি নতুন মডেলের জেনফোন বিক্রি করছে আসুসের দেশীয় পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। এসব ফোনে মিলছে সর্বোচ্চ ৩০ শতাংশ পর্যন্ত ছাড়।


আসুসের নতুন জেনফোনের মডেলগুলো হলো-থ্রি এক্স ম্যাক্স, থ্রি ম্যাক্স, লাইভ, লেজার থ্রি জিবি, গো-ওয়ান জিবি এবং জেনফোন-২ ফোরজি ভার্সনের ফোনগুলো।



আসুসের ব্র্যান্ড প্রমোটার আদিব বলেন, ‘প্রতিটি মডেলের ফোনেই ছাড় রয়েছে। আর থাকছে এক বছরের বিক্রয়োত্তর সেবা ও এক সপ্তাহের রিপ্লেস ওয়ারেন্টি। রয়েছে ইএমআই সুবিধা।’


থ্রি এক্স ম্যাক্স মেলায় ছাড়ে বিক্রি হচ্ছে ১৩ হাজার ৪৯০ টাকায়, থ্রি ম্যাক্স-এর দাম ১২ হাজার ৯৯০ টাকা, লাইভের মূল্য ৮ হাজার ৯৯০ টাকা, লেজার থ্রি জিবি ভার্সনের দাম ৯ হাজার ৪৯০ টাকা, গো-ওয়ান জিবি ৬ হাজার ৯৯০ টাকা এবং জেনফোন-২ ফোর জিবি ভার্সনের মেলাকালীন মূল্য ১২ হাজার ৪৯০ টাকা।


স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এক্সপো মেকারের আয়োজনে এটি দশম প্রদর্শনী।


এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। অংশ নিয়েছে স্যামসাং, টেকনো, সিম্ফনি, উই, হুয়াওয়ে, নকিয়া, অপ্পো, ভিভো, আইফোন, লাভা, উইনম্যাক্স, লেনেভো, ডিটেইল, উইমিডিজি, সোলার ইলেক্ট্রো এবং বিজয়সহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান।



আজ রাত আটটা পর্যন্ত সবার জন্য মেলা উন্মুক্ত।


বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com