শিরোনাম
মেলায় ১১ হাজার টাকার ট্যাব মিলছে ৪ হাজার ৯৯৯ টাকায়
প্রকাশ : ১৪ জুলাই ২০১৮, ১১:৫৪
মেলায় ১১ হাজার টাকার  ট্যাব  মিলছে  ৪ হাজার ৯৯৯ টাকায়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) অনুষ্ঠেয় স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে বিশেষ ছাড়ে বিক্রি হচ্ছে লেনেভোর ট‍্যাব।


মেলা উপলক্ষ‍ে প্রতিষ্ঠানটি ১১ হাজার টাকার একটি ট্যাব বিক্রি করছে ৪৯৯৯ টাকায়। ট্যাবটির মডেল ট্যাব ‘থ্রি এস এসেনশিয়াল’।


অ্যানড্রয়েড ৫.১ ললিপপ অপারেটিং সিস্টেম চালিত ট্যাবটিতে রয়েছে ৭ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে। এটি পরিচালনার জন্য রয়েছে ১.৩ গিগাহার্জের মিডিয়াটেক প্রসেসর।


এতে থাকছে ১ জিবি র‌্যাম এবং ১৬ জিবি স্টোরেজ। চাইলে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ৬৪ জিবি পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে।


এতে সিম ব্যবহারের সুযোগ আছে। সেইসাথে ভয়েস কলিং ফিচারও রয়েছে। ব্যাকআপের জন্য আছে ৩৪৫০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি।


ট্যাবটি পাওয়া যাবে ইবোনি ব্ল্যাক রঙে। ট্যাবটিতে দেয়া হচ্ছে তিন মাসের ওয়ারেন্টি।


স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এক্সপো মেকারের আয়োজনে এটি দশম প্রদর্শনী। এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। অংশ নিয়েছে স্যামসাং, টেকনো, সিম্ফনি, উই, হুয়াওয়ে, নকিয়া, অপ্পো, ভিভো, আইফোন, লাভা, উইনম্যাক্স, লেনেভো, ডিটেইল, উইমিডিজি, সোলার ইলেক্ট্রো এবং বিজয়সহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান।


ব্র্যান্ডগুলো মেলায় বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করছে। পাওয়া যাচ্ছে মোবাইল অ্যাক্সেসরিজও। এ ছাড়া বেশ কিছু মডেলের স্মার্টফোন উন্মোচনও করা হবে।


এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দিচ্ছে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই বাছাই করে দেখতে ও কিনতে পারছেন।


এবারের মেলার প্লাটিনাম স্পন্সর হিসেবে রয়েছে স্যামসাং ও টেকনো। গোল্ড স্পন্সর হিসেবে রয়েছে সিম্ফনি ও উই। সিলভার স্পন্সর হিসেবে রয়েছে হুয়াওয়ে, নোকিয়া, অপ্পো, ভিভো।


মেলায় থাকছে প্লাটিনাম স্পন্সর প্যাভিলিয়ন দুটি, গোল্ড স্পন্সর প্যাভিলিয়ন দুটি এবং সিলভার স্পন্সর প্যাভিলিয়ন চারটি। এ ছাড়াও চারটি প্যাভিলিয়ন ও ছয়টি স্টল রয়েছে। মূল্যছাড়ের পাশাপাশি উপহার, গিফট বক্স, র‍্যাফেল ড্র, সেলফি প্রতিযোগিতার ব্যবস্থা রেখেছে ব্র্যান্ডগুলো।


বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com