শিরোনাম
আইপে দিচ্ছে ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ সিরিজ মাঠে বসে দেখার সুযোগ
প্রকাশ : ০১ জুলাই ২০১৮, ১৪:০২
আইপে দিচ্ছে ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ সিরিজ মাঠে বসে দেখার সুযোগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আইপে ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ ক্রিকেট সিরিজ ৪ জুলাই ওয়েস্ট ইন্ডিজে শুরু হতে যাচ্ছে। সিরিজের টাইটেল স্পন্সর বাংলাদেশের প্রথম অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম আইপে এবার খেলা প্রিয় দর্শকদের সরাসরি মাঠে গিয়ে খেলা দেখার সুযোগ করে দিচ্ছে।


বিজয়ীরা সরাসরি মাঠে বসে খেলা দেখার জন্য ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকায় যাওয়ার ফ্রি এয়ার টিকেট ও ম্যাচ টিকেট পাবেন।আরও থাকছে উইনিং ক্যাপ্টেন, ম্যান অব দ্য ম্যাচ ও ম্যান অব দ্য সিরিজের সাইন করা ব্যাট ও বল।


এছাড়া বাংলাদেশ ক্রিকেট টিমের একজন খেলোয়াড়ের সঙ্গে ডিনার, ফ্যান জার্সির সঙ্গে শতভাগ মানিব্যাক অফার তো থাকছেই। পুরস্কার ভেদে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে প্রতি সপ্তাহে অথবা সিরিজ শেষে।


প্রতিযোগিতায় অংশ নেয়ার বিষয়ে আইপের হেড অব বিজনেস আবুল খায়ের চৌধুরী বলেন, ‘নতুন গ্রাহকরা অ্যাপ ডাউনলোড করে সাইনআপ করলেই প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পাবেন। আর নিয়মিত ব্যবহারকারীরা আইপে দিয়ে যে কোনো ধরনের পেমেন্ট করলেই এই প্রতিযোগিতায় যোগ্য বলে বিবেচিত হবেন। এছাড়া প্রিয়জনদের আইপেতে সাইনআপ ও ভ্যারিফাইড করানোর মাধ্যমেও এই প্রতিযোগিতায় অংশ নেয়া যাবে। আপনার মাধ্যমে তিনজন ভ্যারিফাইড হলেই আপনি পুরস্কার জেতার জন্য বিবেচিত হবেন।’


তিনি আরও বলেন, ‘যত বেশি পেমেন্ট এবং যত বেশি লোক আপনার মাধ্যমে ভ্যারিফাইড হবে তত বেশি আপনার পুরষ্কার পাওয়ার সুযোগ বাড়বে।’


এ সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে https://www.ipay.com.bd/promotions?link=ipay-cricket-series এই ঠিকানায়।


বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com