শিরোনাম
ভেলোস ও সেভেন্টিওয়ানের পণ্য মিলছে দারাজে
প্রকাশ : ২৮ জুন ২০১৮, ১৪:০১
ভেলোস ও সেভেন্টিওয়ানের পণ্য মিলছে  দারাজে
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজ হাত মিলিয়েছে সাইকেল লাইফ এক্সক্লুসিভের সাথে।



চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেডের বনানীস্থ প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়।


দারাজ বাংলাদেশের হেড অব লাইফ স্টাইল শায়ন এম আঞ্জির হোসেন ও সাইকেল লাইফ এক্সক্লুসিভের জেনারেল ম্যানেজার মো. হাসিবুজ্জামান হাসিব চুক্তিপত্রে স্বাক্ষর করেন। দারাজ থেকে আরও উপস্থিত ছিলেন সৈয়দ এহসানুর রহমান; ক্যাটাগরি হেড, মোহিদুল ইসলাম; ভেন্ডর ম্যানেজার এবং রাফিদ রেদওয়ান রক্তিম; বিজনেস ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ।


এছাড়াও সাইকেল লাইফ এক্সক্লুসিভের পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন জ. ম রাসেল উদ্দিন; সিনিয়র ম্যানেজার এবং সৈয়দ হেলাল হোসাইন, সহকারি মার্কেটিং ম্যানেজার।


সাইকেল লাইফ এক্সক্লুসিভ মেঘনা গ্রুপের একটি অঙ্গসংগঠন এবং ২০১২ সাল থেকে বাংলাদেশের অগ্রগামী সাইকেল বিক্রয়কারী প্রতিষ্ঠান। বর্তমানে সাইকেল লাইফ এক্সক্লুসিভ দুই রকমের সাইকেল উৎপাদন করছে ভেলোস এবং সেভেন্টিওয়ান।


দারাজ বাংলাদেশ লিমিটেডের হেড অব লাইফ স্টাইল শায়ন এম আঞ্জির হোসেন চুক্তিস্বাক্ষর উপলক্ষ্যে বলেন, “গ্রাহকদের সন্তুষ্টি এবং উন্নত সেবা প্রদানই আমাদের প্রধান লক্ষ্য। সাইকেল লাইফ এক্সক্লুসিভের সাথে চুক্তির ফলে দারাজ ওয়েবসাইটে (daraz.com.bd) এবং দারাজ মোবাইল অ্যাপে এখন আরও বোশি ব্র্যান্ডেড স্পোর্টস সরঞ্জাম পাওয়া যাবে।”



এদিকে, সাইকেল লাইফ এক্সক্লুসিভের জেনারেল ম্যানেজার মো. হাসিবুজ্জামান হাসিব বলেন, “আমরা বাংলাদেশের সর্ববৃহৎ ই-কমার্স কোম্পানির সাথে যুক্ত হতে পেরে বেশ আনন্দিত। আমরা বিশ্বাস করি যে, দারাজ ওয়েবসাইটের (daraz.com.bd) মাধ্যমে আমরা আরও বেশি সংখ্যক ক্রেতাদের কাছে খুব সহজেই পৌঁছতে পারবো। আমরা আশা করছি দারাজ বাংলাদেশের সাথে আমাদের এই ব্যবসায়িক চুক্তি দীর্ঘ সময় ধরে অটুট থাকবে।”


বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com