শিরোনাম
স্যামসাংয়ের কাস্টমার ডিলাইট সার্ভিস ভ্যান
প্রকাশ : ২৭ জুন ২০১৮, ১১:২২
স্যামসাংয়ের কাস্টমার ডিলাইট সার্ভিস ভ্যান
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ গ্রাহকদের বিক্রয়োত্তর সেবা দেওয়ার জন্য এবার যশোরে কাস্টমার ডিলাইট সার্ভিস ভ্যান চালু করেছে।


সম্প্রতি প্রত্যন্ত অঞ্চলের গ্রাহকদের গুণগত বিক্রয়োত্তর সেবা দেওয়ার জন্য স্যামসাং ইলেকট্রনিক্স এই সেবা চালু করেছে। এর আগে ২০১৭ সালের নভেম্বরে রাজশাহী ও রংপুর বিভাগের জন্য দুটি সার্ভিস ভ্যান চালু করেছিল স্যামসাং।


কাস্টমার ডিলাইট সার্ভিস ভ্যানের সেবা পেতে ০৮০০০৩০০৩০০ (চার্জ প্রযোজ্য নয়) নম্বরে কল করে গ্রাহকদের সমস্যার কথা জানিয়ে রেজিস্টার করতে হবে। এই সার্ভিস ভ্যানগুলো দক্ষ টেকনিশিয়ানসহ গ্রাহকদের দোরগোড়ায় গিয়ে দ্রুততম সময়ে সেবা প্রদান করবে। স্যামসাং ব্র্যান্ডশপ ও অনুমোদিত ডিস্ট্রিবিউটর আউটলেটগুলো থেকে কেনা সব পণ্যের ক্ষেত্রেও এই সেবা প্রযোজ্য।



স্যমসাং মনে করে, বিশ্বব্যাপী স্যামসাং কেবলমাত্র কাটিং এজ টেকনোলোজি, উদ্ভাবন এবং উন্নত মানের পণ্যের জন্য পরিচিত নয় বরং তাদের প্রদানকৃত সার্ভিসের জন্যও পরিচিত। বাংলাদেশ কনজ্যুমার ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রির একটি ক্রমবর্ধমান বাজার। এই বাজারটিও স্যামসাংয়ের কাছে গুরুত্বপূর্ণ। দেশব্যাপী গ্রাহকদের চাহিদা বৃদ্ধির সাথে সাথে আরও উন্নত মানের সেবা প্রদান করাও ছিল সময়ের দাবি। প্রত্যন্ত অঞ্চলের মানুষও যেন সবচেয়ে ভালো মানের সেবা ও খুচরা যন্ত্রাংশ সময়মতো পান সেই লক্ষ্যেই এই সার্ভিস ভ্যানগুলো আনা হয়েছে।


এর আগে ঢাকায় অবস্থিত স্যামসাংয়ের সদর দফতরে কাস্টমার ডিলাইট সার্ভিস ভ্যানটি উদ্বোধনের সময় স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন বলেন, “গ্রাহকরা যেন দ্রুত বিক্রয়োত্তর সেবা পান সে ব্যবস্থা নিশ্চিত করতেই আমাদের এই উদ্যোগ। কাস্টমার ডিলাইট সার্ভিস ভ্যান-এর মাধ্যমে প্রত্যন্ত অ লগুলোতেও আমাদের সার্ভিসের সম্প্রসারণ করছি। এই সেবা আমাদের সার্ভিসের উপর গ্রাহকদের আস্থা আরও বৃদ্ধি করবে।”


উদ্বোধনী অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ছাড়াও উপস্থিত ছিলেন- শাহরিয়ার বিন লুতফর- হেড অব বিজনেস-সিই অ্যান্ড আইটি, তানভীর শহীদ-হেড অব সিএস এবং ফেয়ার সল্যুশনস লিমিটেড-এর পরিচালক খন্দকার হাফিজ।



বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com