শিরোনাম
ঈদে সব প্রিয়মুখগুলো বন্দি হবে একই ফ্রেমে
প্রকাশ : ১৪ জুন ২০১৮, ১৩:০৪
ঈদে সব প্রিয়মুখগুলো বন্দি হবে একই ফ্রেমে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

একা একা তো আর ঈদ হয় না। সবাইকে নিয়ে, প্রিয়জনদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি হয়। অনেক দিন ধরে না দেখা প্রিয়জনদের বাড়িতে বেড়াতে যাওয়া, কাছের বন্ধুদের সাথে আড্ডা, নামাজ শেষে ঈদের মাঠে কোলাকুলি এমন অনেক আয়োজনের সাথে মিশে আছে ঈদের পূর্ণতা।


এখন এমন পূর্ণতাগুলো অপূর্ণই থেকে যায় যদি একটি সেলফি না হয়। প্রিয় মুহুর্তগুলোতে যদি প্রিয় মানুষগুলো না থাকে তাহলে পুরো আয়োজনটাই যেন পানসে হয়ে যায়।


একসাথে বেশ কয়েকজন প্রিয়মুখগুলোকে নিয়ে সেলফি তুলতে গেলে যদি ফোনের ক্যামেরা বাধ সাধে তবে ঈদের আনন্দকে মাটি করতে আর কিছু প্রয়োজন নেই। তবে এই সমস্যা থেকে মুক্তি দিয়েছে ক্যামেরা ফোন ব্র্যান্ড অপো।


অপো এফ৭ স্মার্টফোনে রয়েছে ২৫ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা। অনেক বেশি বাস্তব, ন্যাচারাল ও নিজের পছন্দ অনুযায়ী সেলফি পেতে অপো প্রথমবারের মতো এফ৫ হ্যান্ডসেটটিতে আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স যুক্ত করে। এখন অপো এফ৭ স্মার্টফোনটিতে রয়েছে দ্বিতীয় প্রজন্মের আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স বিউটি প্রযুক্তি ২.০।


শুধু তাই নয়, অপো এফ৭ রয়েছে হাই ডায়নামিক রেঞ্জ (এইচডিআর)-এর ২৫ মেগা পিক্সেল ফ্রন্ট ক্যামেরা, আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স বিউটি প্রযুক্তি ২.০, কভার শট এবং অগমেন্টেড রিয়্যালিটি (এআর) স্টিকার। অপো এফ৭ কেবল উন্নতমানের সেলফিই নয়, আপনাকে দিবে পরিমার্জিত ও সুন্দর ছবি।


এই স্মার্টফোনে রয়েছে ২২৮০*১০৮০ রেজ্যুলেশন, ৬.২৩ ইঞ্চি এফএইচডি+ ফুল সুপার স্ক্রিন যা আপনাকে দেবে আরও কালার, প্রাণবন্ত ও মনকাড়ানো ভিজ্যুয়ার এক্সপেরিয়েন্স। এর প্রসেসর ৬৪ জিবি অক্টা-কোর প্রসেসর। ৬৪ জিবি রম এবং ৪ জিবি র‌্যাম সমৃদ্ধ এই স্মার্টফোনটি সোলার রেড, মুনলাইট সিলভার এবং স্পেশাল ডায়মন্ড ব্ল্যাক রঙে বাজারে পাওয়া যাচ্ছে।


১২৮ জিবি রম এবং ৬ জিবি র‌্যাম সমৃদ্ধ অপো এফ৭-এর বিশেষ এডিশন হ্যান্ডসেটটি সোলার রেড এবং ডায়মন্ড ব্ল্যাক রঙে পাওয়া যাচ্ছে ৩৫,৯৯০ টাকায়।


ঈদের এই আনন্দকে আরও সমৃদ্ধ করতে আসন্ন ঈদ-ঊল-ফিতর উপলক্ষে অপো দারুণ একটি সুযোগ নিয়ে এসেছে।


অপো-এর নতুন টিভি বিজ্ঞাপনটিকে #BestGiftThisEid লিখে শেয়ার করে কমপক্ষে ১০ জন বন্ধু ও প্রিয়জনকে ট্যাগ করতে হবে, যাদের সাথে আপনি ঈদ করতে চান আর জিতে নিন একটি সম্পূর্ণ নতুন অপো এফ৭ স্মার্টফোন।



বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com