শিরোনাম
হুয়াওয়ের আকর্ষণীয় ঈদ অফার
প্রকাশ : ২৩ মে ২০১৮, ১১:২৬
হুয়াওয়ের আকর্ষণীয় ঈদ অফার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রমজান মাসকে সামনে রেখে আকর্ষণীয় ঈদ অফার চালু করেছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ও প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে।


অফারের মধ্যে রয়েছে হুয়াওয়ে যেকোনো স্মার্টফোন কিংবা ট্যাব ক্রয় করে ‘প্লে উইথ সাকিব’, ওয়াই সিরিজের ফোন ক্রয় করে ‘ফ্লাই টু থাই’ এবং নোভা সিরিজের ফোন ক্রয় করে নিশ্চিত ঈদ গিফট বক্স পাওয়ার সুযোগ।


হুয়াওয়ের স্মার্টফোন কিংবা ট্যাব ক্রয় করে প্রতিদিন তিনজন ভাগ্যবান ক্রেতা পাবেন বিশ্বের সেরা অলারাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে ক্রিকেট খেলার সুযোগ।


ক্রেতারা যেকোনো স্মার্টফোন অথবা ট্যাব ক্রয় করে মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে HWEID লিখে ৬৯৬৯ নম্বরে পাঠিয়ে দিয়ে ফিরতি ম্যাসেজে ক্রেতারা একটি ৩-৬ ডিজিটের কোড পাবেন। সেই কোডটি বিক্রেতাকে দেখালে বিক্রেতা ঐ কোডটি লিখে আরেকটি ম্যাসেজ নিয়ম অনুযায়ী ৬৯৬৯ নম্বরে পাঠানোর কিছুক্ষণের মধ্যেই ক্রেতা এবং বিক্রেতা উভয়ই ঐ কোডটি বিজয়ী হয়েছে কিনা তা ম্যাসেজের মাধ্যমে জেনে যাবেন।



পাশাপাশি, হুয়াওয়ের যেকোনো ওয়াই সিরিজের ডিভাইস ক্রয় করে একই পদ্ধতিতে প্রতি সপ্তাহে তিনজন সৌভাগ্যবান ক্রেতা ‘ফ্লাই টু থাই’ অফারের মাধ্যমে থাইল্যান্ড ভ্রমণের সুযোগ পাবেন।


একইসাথে, হুয়াওয়ে নোভা সিরিজের যেকোনো ডিভাইস ক্রয় করলেই ক্রেতা নিশ্চিৎভাবে একটি আকর্ষনীয় ঈদ গিফট বক্স পাবেন। গিফট বক্সে রয়েছে সাকিব আল হাসানের স্বাক্ষর করা একটি ক্যাপ ও একটি টি-শার্ট।


এছাড়া হুয়াওয়ে নিয়ে এলো ফেসবুকে ‘ঈদ শপফি কন্টেস্ট’। বন্ধু এবং পরিবারের সাথে ঈদ শপিং করার ছবি তুলে তা হুয়াওয়ের অফিসিয়াল ফেসবুক পেজে ক্যাম্পেইন পোস্টের কমেন্ট সেকশনে আপলোড করলেই আকর্ষণীয় উপহার হিসেবে হুয়াওয়ে কালারব্যান্ড এ-টু, ইয়ারফোন এবং কার চার্জার পাওয়ার সুযোগ থাকছে।


অংশগ্রহণকারীদের মাঝে থেকে প্রতিদিন তিনজনকে বিজয়ী হিসাবে বেছে নেওয়া হবে। ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানা যাবে এ-https://goo.gl/R8rpsm ঠিকানায়।


অফার প্রসঙ্গে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর কান্ট্রি ডিরেক্টর অ্যারন বলেন, “বাংলাদেশের মানুষ ক্রিকেট খেলাটি নিয়ে অনেক বেশি উত্তেজিত। আর আমরা বিশ্বসেরা ক্রিকেটার সাকিবকে নিয়ে আকর্ষণীয় এই অফার চালুর মাধ্যমে স্মার্টফোনপ্রেমীদের ঈদের খুশি কিছুটা হলেও বাড়ানো চেষ্টা করছি। হুয়াওয়ে ডিভাইস ক্রয় করে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে খেলা এবং থাইল্যান্ড ভ্রমণের সুযোগ তরুণ প্রজন্মসহ সবার কাছেই আকর্ষণীয় ও গ্রহণযোগ্য হবে বলে মনে করি আমরা। ব্যবসায়িক চিন্তার বাইরে ক্রেতাদের জন্য সবসময় নতুন কিছু করার প্রয়াস আমাদের সবসময় থাকে।”


উল্লেখ্য, ২২ মে থেকে শুরু হয়ে আগামি ১৬ জুী পর্যন্ত দেশব্যাপি ৬৪টি জেলার সবকটি হুয়াওয়ে ব্র্যান্ড শপ ও অনুমোদিত মোবাইল আউটলেট থেকে হুয়াওয়ে ডিভাইস ক্রয় করে উক্ত অফারগুলোতে অংশ নেয়ার সুযোগ পাওয়া যাবে।


বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com