শিরোনাম
সাশ্রয়ী ফোরজি হ্যান্ডসেট সিম্ফনি রোর ভি১৫০
প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৮, ১৬:৫১
সাশ্রয়ী ফোরজি হ্যান্ডসেট সিম্ফনি রোর ভি১৫০
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলালিংক ও স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি নিয়ে এসেছে ৯ জিবি ফ্রি ইন্টারনেট, ৩০০ মিনিট অন-নেট ফ্রি টক টাইম এবং ৪৫ জিবি পর্যন্ত ডাটা বোনাসসহ সাশ্রয়ী মূল্যের “সিম্ফনি রোর ভি১৫০”।


আকর্ষণীয় বিভিন্ন অফারের সাথে জনপ্রিয় ব্র্যান্ডের মোবাইল ফোন কেনার সুযোগ প্রদানের মাধ্যমে ক্রেতাদের ডিজিটাল জীবনযাত্রা বাস্তবায়নের একটি উদ্যোগ হিসেবে এ বিশেষ বান্ডেল অফার চালু করেছে বাংলালিংক।


বাংলালিংকের প্রধান কার্যালয়ে সম্প্রতি হ্যান্ডসেটটির উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ সেলস অফিসার রিতেশ কুমার সিং, বাংলালিংকের চিফ মার্কেটিং অফিসার মাইক মিশেল, বাংলালিংকের হেড অফ ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন ও এডিসন গ্রুপের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. শিহাব উদ্দিন।


সিম্ফনি রোর ভি১৫০-এ আছে ৫.৩৪ ইঞ্চি ফুল ভিশন ডিসপ্লের সাথে ১৮:৯ রেশিও, ৫ মেগা পিক্সেল + ৫ মেগা পিক্সেল ক্যামেরা (ফ্রন্ট ফ্ল্যাশ সহ), ১ জিবি র‍্যাম, ৮ জিবি রম এবং ১.৩ কোয়াড কোর প্রসেসর।


আকর্ষণীয় ফিচারের হ্যান্ডসেটটির সাথে বাংলালিংকের ফ্রি ৯ জিবি ইন্টারনেট ডেটা ও ৩০০ মিনিট টক টাইম ক্রেতাদের ডিজিটাল জীবনযাত্রার চাহিদা পূরণে সক্ষম হবে।


স্মার্টফোনটি কিনে গ্রাহকরা প্রতি মাসে ৩ জিবি ফ্রি ইন্টারনেট ডেটা ও ১০০ মিনিট ফ্রি টক টাইম উপভোগ করতে পারবেন পরবর্তী তিন মাসের জন্য। এছাড়াও গ্রাহকরা তিন মাসের মধ্যে প্রতিবার ১.৫ জিবি ডেটা ক্রয়ের উপর ১০০% বোনাস পাওয়ার মাধ্যমে ৪৫ জিবি পর্যন্ত ইন্টারনেট উপভোগ করতে পারবেন । দেশের সব বাংলালিংক স্টোর, বাংলালিংক ই-স্টোর এবং বাংলালিংকের সকল ডিস্ট্রিবিউশন চ্যানেলে পাওয়া যাবে অফারটি।


বাংলালিংকের চিফ সেলস অফিসার রিতেশ কুমার সিং বলেন, “দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে আমরা গ্রাহকদের সেরা ডিজিটাল অভিজ্ঞতা দিতে প্রতিজ্ঞাবদ্ধ। সাশ্রয়ী মূল্যের এই স্মার্টফোন এবং বান্ডেল অফার ক্রেতাদের ডিজিটাল জীবনযাপনকে নতুন উচ্চতায় নিয়ে যাবে। আমরা আশা করি এই দারুন অফার গ্রাহকদের ডিজিটাল জীবনযাপন উপভোগে বিশেষ সহায়ক হবে।”


এডিসন গ্রুপের ডেপুটি জেনারেল ম্যানেজারমো. শিহাব উদ্দিন বলেন, “বাংলালিংকের সাথে চুক্তিবদ্ধ হয়ে এই বান্ডেল অফারটি আনতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। বাংলাদেশের হ্যান্ডসেট ইন্ডাস্ট্রির শীর্ষ প্রতিষ্ঠান হিসেবে সিম্ফনি বিভিন্ন শ্রেণীর গ্রাহকদের চাহিদা পূরণ করতে চেষ্টা করে যাচ্ছে। “সিম্ফনি রোর ভি১৫০” ফুল ভিশন বিগ ডিসপ্লেসহ আকর্ষণীয় ফিচারযুক্ত একটি সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেট। এর সাথে ফ্রি ৯ জিবি ইন্টারনেট ডেটা, ৩০০ মিনিট টক টাইম এবং ৪৫ জিবি পর্যন্ত ডেটা বোনাস এই অফারটিকে ক্রেতাদের কাছে আরও গ্রহণযোগ্য করে তুলবে।”



বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com