শিরোনাম
সাস্ট ক্লাবের নতুন সভাপতি মিল্টন, সম্পাদক রিন্টু
প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৮, ১৪:১৯
সাস্ট ক্লাবের নতুন  সভাপতি মিল্টন, সম্পাদক রিন্টু
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাস্ট ক্লাব লিমিটেড প্রতিষ্ঠাকালীন কার্যনির্বাহী পরিষদ গঠন নির্বাচনের লক্ষ্যে সম্প্রতি সাস্ট ক্লাব লিমিটেড এর সাধারণ সভা অনুষ্ঠিত হয়।


সভায় ক্লাবের ফাউন্ডার মেম্বারগণ ক্লাব গঠনের লক্ষ্যে কাজ করে যাওয়া অ্যাওয়ারনেস টিমকে ক্লাবের প্রতিষ্ঠাকালীন কার্যনির্বাহী পরিষদ গঠনের দায়িত্ব প্রদান করে। সাধারণ সভার অর্পিত সেই সিদ্ধান্ত বাস্তবায়নের লক্ষ্যে শনিবার রাতে অ্যাওয়ারনেস টিমের সদস্যরা এক জরুরি সভায় মিলিত হয় এবং উপস্থিত সকলের সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী সাস্ট ক্লাব লিমিটেড এর প্রতিষ্ঠাকালীন কার্যনির্বাহী পরিষদ গঠন করে।


সভায় প্রতিষ্ঠাকালীন কার্যনির্বাহী পরিষদের সভাপতি হিসেবে মো. মোখলেসুর রহমান মিল্টন (১ম ব্যাচ, পদার্থ বিজ্ঞান বিভাগ), সহ-সভাপতি রাশেদ রাফিউদ্দীন মিথুন (২য় ব্যাচ, অর্থনীতি বিভাগ), সাধারণ সম্পাদক মোহাম্মদ আক্তারুজ্জামান চৌধুরী রিন্টু (৪র্থ ব্যাচ, সমাজ বিজ্ঞান বিভাগ), যুগ্ম সম্পাদক মোঃ আবু নাছের (১৩তম ব্যাচ, পদার্থ বিজ্ঞান বিভাগ), কোষাধক্ষ্য কাজী গোলাম কদর স্বপন (১৪তম ব্যাচ, ব্যবসায় প্রশাসন বিভাগ)-কে মনোনীত করা হয়। মোঃ আলমগীর হাসান মাসুদ (৭ম ব্যাচ, সমাজ বিজ্ঞান বিভাগ), শাহ মোঃ হামজা আনোয়ার (৮ম ব্যাচ, অর্থনীতি বিভাগ), মো.মাজেদুল ইসলাম (৯ম ব্যাচ, গণিত বিভাগ), আফজাল হোসেন আকন্দ রনি (১১তম ব্যাচ, ব্যবসায় প্রশাসন বিভাগ), সুমনা হক (১৪তম ব্যাচ, নৃবিজ্ঞান বিভাগ) ও মো. মাহিবুল হাসান মুকিত (১৪তম ব্যাচ, গণিত বিভাগ)-কে পরিষদের সদস্য হিসেবে মনোনীত করা হয়।


মনোনয়নের পর প্রতিষ্ঠাকালীন কার্যনির্বাহী পরিষদের সভাপতি, সাধারণ সম্পাদকসহ পরিষদের সকল সদস্যবৃন্দ সাস্ট ক্লাব লিমিটেড এর ফাউন্ডার মেম্বারবৃন্দ, সকল সাস্টিয়ান ও নির্বাচন কমিশনকে আন্তরিক ধন্যবাদ জানান এবং বরারবের মত আগামীদিনেও সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।


উল্লেখ্য যে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র-ছাত্রীদের জন্য একটি সাধারণ প্লাটফর্ম সৃষ্টির উদ্দেশ্য নিয়ে এই ক্লাব যাত্রা শুরু করে। সাধারণ ও আজীবন সদস্য- এ ২ ধরণের ক্যাটাগরিতে যথাক্রমে ১০ হাজার ও ৭৫ হাজার টাকা ফিতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১ম থেকে ১৯তম ব্যাচের সদস্যগণ ফাউন্ডার মেম্বার হিসেবে নিবন্ধিত হয়।



বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com