শিরোনাম
১৫ জিবি ৪জি বান্ডেল অফার দিচ্ছে অপো ও রবি
প্রকাশ : ১৪ মার্চ ২০১৮, ১০:৫৫
১৫ জিবি ৪জি বান্ডেল অফার দিচ্ছে অপো ও রবি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আকর্ষণীয় ৪জি বান্ডেল অফার নিয়ে এসেছে বিশ্বের অন্যতম শীর্ষ প্রযুক্তি ব্র্যান্ড অপো এবং টেলিকম অপারেটর রবি।


অপো এ৮৩ হ্যান্ডসেটটি কিনে রবি অথবা এয়ারটেল সিম চালু করার সাথে সাথে অ্যাক্টিভেশন বোনাস হিসেবে গ্রাহকরা পাবেন ৩জিবি ফ্রি ইন্টারনেট। অফারটির মেয়াদ ১৪ দিন।



অ্যাক্টিভেশন বোনাসের মেয়াদ শেষে গ্রাহকরা মাত্র ১৫০ টাকায় উপভোগ করতে পারবেন আরও ২জিবি অতিরিক্ত ইন্টারনেট। এই অফার প্যাকটি উপভোগ করতে ডায়াল করতে হবে *123*451# ইউএসএসডি কোড।


২জিবি অতিরিক্ত ইন্টারনেট বোনাস প্যাকের সাথে গ্রাহকরা পাবেন আইফ্লিক্স, ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইমো এবং ভাইবার ব্যবহারের জন্য আরও ২জিবি ফ্রি ইন্টারনেট বোনাস এবং অফারটির মেয়াদ ১৪ দিন। গ্রাহকরা এই অফার প্যাকটি ২ মাসে সর্বোচ্চ ৬ বার ব্যবহার করতে পারবেন।



অপো বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, “সেলফি প্রেমীদের ইন্টারনেট ব্যবহারের সেরা অভিজ্ঞতা দিতে আমরা আমাদের সর্বশেষ আকর্ষণ অপো এ৮৩ হ্যান্ডসেটটির সাথে রবি’র দারুণ বান্ডেল অফারটি নিয়ে এসেছি। আশা করছি আমাদের সম্মানিত গ্রাহকরা ৪জি ইন্টারনেট বোনাসের সাথে হ্যান্ডসেটটি দারুণ উপভোগ করবেন।”



২.৫ গিগাহার্টজ অক্টাকোর সিপিইউ প্রসেসর সমৃদ্ধ অপো এ৮৩ তে আছে ৩জিবি র‍্যাম এবং ৩২জিবি রম। এর ৩১৮০এমএইচ নন-রিম্যুভেবল ব্যাটারি নিশ্চিত করবে দীর্ঘস্থায়ী ব্যবহার। এই হ্যান্ডসেটটিতে আছে উন্নতমানের ৮ মেগাপিক্সেল আর্টিফিসিয়্যাল ইন্টেলিজেন্স সেলফি ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং অসাধারণ ৫.৭ ইঞ্চি এইচডি+ফুলস্ক্রিন ডিসপ্লে।



১৯ হাজার ৯০০ টাকা মূল্যের অপো এ৮৩ হ্যান্ডসেটটির ব্ল্যাক ও রোজ গোল্ড এডিশন অপো অনুমোদিত সারা দেশের সকল অফলাইন স্টোর এবং অনলাইনে পাওয়া যাচ্ছে।



বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com