শিরোনাম
হুয়াওয়ের স্মার্টফোনের সাথে ইন্টারনেট ফ্রি
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০১৮, ১১:৪৫
হুয়াওয়ের স্মার্টফোনের সাথে ইন্টারনেট ফ্রি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

হুয়াওয়ের স্মার্টফোন ক্রয়ের সঙ্গে বিনামূল্যে ইন্টারনেটের অফার নিয়ে এলো চীনের স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে।


সকল গ্রামীণফোন গ্রাহকরা হুয়াওয়ের নির্দিষ্ট মডেলের স্মার্টফোন কিনে এই অফার উপভোগ করতে পারবেন।


এগুলো হলো- হুয়াওয়ে নোভা টুআই, ওয়াইসেভেন, ওয়াইসিক্স টু, ওয়াইসিক্স টু প্রাইম, জিআরথ্রি ২০১৭, জিআরফাইভ ২০১৭ (স্ট্যান্ডার্ড), জিআরফাইভ ২০১৭ (প্রিমিয়াম) এবং মিডিয়াপ্যাড টিথ্রি টেন ট্যাব। ডিভাইসগুলো কিনলে শুধু গ্রামীণফোন গ্রাহকরা বিনামূল্যে ১৪ দিনের মেয়াদে পাবেন মোট চার জিবি ইন্টারনেট ডাটা।


এ প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেসের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘ইন্টারনেট ও স্মার্টফোন- একটি অন্যটির পরিপূরক। স্মার্টফোন আছে কিন্তু ইন্টারনেট নেই- এমনটি সচরাচর দেখা যায় না বললেই চলে। আর তাই আমরা আমাদের বিশ^খ্যাত হ্যান্ডসেট ক্রয়ের সঙ্গে ক্রেতাদের বিনামূল্যে ইন্টারনেট ডাটা অফার চালু করেছি। দেশের শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর গ্রামীণফোন গ্রাহকরা উক্ত অফারটি সহজেই উপভোগ করতে পারবেন। হুয়াওয়ের উপর সম্মানিত ক্রেতাদের বিশ্বাস ও ভালোবাসা অটুট রাখতেই আমাদের এই প্রচেষ্টা।’


দেশব্যাপী ৬৪টি জেলার হুয়াওয়ে ব্র্যান্ডশপ ছাড়াও তালিকাভুক্ত মোবাইল বিক্রির দোকান থেকে উল্লেখিত মডেলের হ্যান্ডসেটগুলো ক্রয়ের ক্ষেত্রে বিনামূল্যে গ্রামীণফোনের ইন্টারনেট অফার উপভোগ করতে পারবেন সম্মানিত ক্রেতারা।



বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com