শিরোনাম
নতুন চমক নিয়ে বাজারে আসছে অপো এ৮৩
প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৮, ১৮:২৩
নতুন চমক নিয়ে বাজারে আসছে অপো এ৮৩
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

এন্ট্রি-লেভেল ক্যামেরা ফোন অপো-এ৮৩ বাজারে নিয়ে আসছে সেলফি এক্সপার্ট অ্যান্ড লিডার অপো। স্মার্টফোনটিতে রয়েছে একটি ফুল স্ক্রিন ডিসপ্লে, যেটি এই মূল্যের স্মার্টফোনে খুব কমই দেখা যায়।


অপো-এর আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স প্রযুক্তির মাধ্যমে অপো এ৮৩ তরুণ গ্রাহকদের জন্য নিয়ে আসছে আরও প্রাকৃতিক সেলফি অভিজ্ঞতা।


এছাড়াও এই হ্যান্ডসেটে থাকছে ৩ গিগাবাইট র‌্যাম এবং ৩ হাজার ১৮০ এমএএইচ ব্যাটারি।


অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘বাংলাদেশের বাজারে অপো নিয়ে আসতে যাচ্ছে নতুন স্মার্টফোন অপো এ৮৩। এটি আগামী ২৫ জানুয়ারি উন্মোচন হতে যাচ্ছে।’


তিনি আরও বলেন, ‘সেলফি এক্সপার্ট অ্যান্ড লিডার হিসেবে আমরা, সব সময় গ্রাহকদের সাশ্রয়ী মূল্যের হ্যান্ডসেট দিতে চাই। এ৮৩ অপো-এর প্রথম এ সিরিজ হ্যান্ডসেট, যাতে রয়েছে স্পোটর্স এইচডি+ফুল স্ক্রিন ডিসপ্লে এবং এই এন্ট্রি লেভেল স্মার্টফোনের সেলফির জন্য রয়েছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই) প্রযুক্তি। আমরা আশা করি, এটি গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া ফেলবে।’


অপো এ৮৩ হ্যান্ডসেট নতুন প্রজন্মের সেলফি এক্সপার্ট। এতে থাকছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা+ ১৩ মেগা পিক্সেল ব্যাক ক্যামেরা এবং গ্রাহকরা সেরা মানের ফটো এতে তুলতে পাবেন অপো-এর এআই বিউটি রিকগনিশন প্রযুক্তি।


২০০টিরও বেশি ফোকাস পয়েন্ট দ্বারা খুবই পরিস্কারভাবে ফেসিয়াল স্ট্রাকচার ধারণ করতে পারে এবং যেকোনো অবস্থায় এটি মুখের ছবিকে স্পষ্ট করে। এর পরিমাপ ৫.৭ ইঞ্চি, কিন্তু ১৮:৯ অনুপাতের সর্বোচ্চ সরু এই ডিভাইসের বেজেল অনুপাতসহ এর স্ক্রিনের আকার ৫ ইঞ্চি, যেটি বিগত মডেলগুলো থেকে গুরুত্বপূর্ণ একটি উন্নতি। এই ফুল স্ক্রিন ডিসপ্লেতে রয়েছে ১৪৪০*৭২০ উচ্চ রেজ্যুলেশন যা, প্রতিটি ছবিকে করে আরও পরিস্কার এবং উজ্জ্বল।


এতে আরও রয়েছে ফেস আনলক ফিচার। এ৮৩-এর লুকটি ইউএফওএস কর্তৃক অনুপ্রাণিত (ইউএফও কার্ভড ডিজাইন ফিলোসফি)।


অপো এ৮৩ অসাধারণ কার্যক্ষমতা এবং তরুণ গ্রাহকদের জন্য উপযোগী। এর ৪ গিগাবাইট অপারেটিং মেমরি তরুণদের পছন্দের গেমস উপভোগ করতে সাহায্য করবে এবং এতে রয়েছে তিনটি আলাদা কার্ড স্লট (ডাবল ন্যানো-সিম কার্ড-এর সাথে টিএফ স্লট) যা, গ্রাহকরা ফোন কলের জন্য দুটি মোবাইল নম্বর রাখতে পারবেন এবং ২৫৬ গিগাবাইট পর্যন্ত মেমরি বৃদ্ধি করতে পারবেন।


ফাইল শেয়ারের জন্য নতুন কালার ওএস ৩.২ অপারেটিং সিস্টেম অ্যান্ড ও-শেয়ার ৬ থেকে ৭টি সাধারণ ফটো এক সেকেন্ডেই স্থানান্তর করতে পারবেন (অপো টেস্ট ডাটা, ভিন্ন পরিবেশে আলাদা হতে পারে)।



বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com