সুদহীন কিস্তিতে ল্যাপটপ ক্রয়ের সুযোগ দেবে এটুআই ও সিঙ্গার
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৭, ১৮:৫৮
সুদহীন কিস্তিতে ল্যাপটপ ক্রয়ের সুযোগ দেবে এটুআই ও সিঙ্গার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের শিক্ষক-শিক্ষার্থীসহ জনসাধারণকে সুদহীন কিস্তিতে ল্যাপটপ ক্রয়ের সুযোগ করে দিতে একসাথে কাজ করবে এটুআই ও সিঙ্গার। এজন্য আজ উভয় প্রতিষ্ঠানের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।


প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসএসএফ ব্রিফিং রুম-এ শিক্ষক-শিক্ষার্থীদের জন্য ‘ল্যাপটপ-ফর-অল’ ক্যাম্পেইন বাস্তবায়নে প্রধানমন্ত্রীর কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রাম এবং সিঙ্গার বাংলাদেশ লিমিটেড এর মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।


প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) এবং এটুআই প্রোগ্রামের প্রকল্প পরিচালক কবির বিন আনোয়ার এবং সিঙ্গার বাংলাদেশ লিমিটেড এর ডিরেক্টর (সেলস) মকবুলে হুদা চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারক স্বাক্ষর করেন।


সমঝোতা অনুযায়ী ‘ল্যাপটপ-ফর-অল’ ক্যাম্পেইনের মাধ্যমে দেশব্যাপী গুণগত শিক্ষা নিশ্চিতকরণের জন্য সকল শিক্ষক-শিক্ষার্থী এবং শিক্ষা কর্মকর্তার জন্য কম্পিউটার ডিভাইস এবং ইন্টারনেট সংযোগ নিশ্চিত করার জন্য সুদহীন কিস্তিতে ল্যাপটপ বিক্রি করা হবে।


এ সমঝোতা স্মারক এর আওতায় সিঙ্গার বাংলাদেশ লিমিটেড তাদের ‘ল্যাপটপ ফর অল’ ক্যাম্পেইনের মাধ্যমে দেশব্যাপী শিক্ষক, শিক্ষার্থী এবং জনসাধারণের জন্য বিভিন্ন মেয়াদের সুদহীন কিস্তিতে ল্যাপটপ ক্রয়ের সুযোগ দিচ্ছে। যেহেতু সিঙ্গার এবং এটুআই একসাথে কাজ করবে সেহেতু এই ক্যাম্পেইনের আওতায় শিক্ষক, শিক্ষার্থী ও অন্যান্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের জন্য ল্যাপটপ, কম্পিউটার ক্রয় আরো সহজলভ্য হবে এবং গুণগত শিক্ষার লক্ষ্য অর্জনে শিক্ষকদের দক্ষতা বৃদ্ধি এবং আইসিটি এর সর্বোত্তম ব্যবহার নিশ্চিত করবে।


বিবার্তা/উজ্জ্বল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com