শিরোনাম
আসুস আরওজি জেফ্রাস গেমিং ল্যাপটপের প্রি-বুকিং শুরু
প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০১৭, ১৬:৪৪
আসুস আরওজি জেফ্রাস গেমিং ল্যাপটপের প্রি-বুকিং শুরু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তাইওয়ানিজ টেকনোলজি ব্র্যান্ড আসুস দেশের বাজারে শিগগিরই উন্মোচন করতে যাচ্ছে এর আরওজি সিরিজের নতুন গেমিং ল্যাপটপ ‌‌‌‘আরওজি জেফ্রাস’ জিএক্স৫০১।


সাধারণত বাজারের প্রচলিত গেমিং নোটবুকগুলো আকারে বেশ বড় এবং ওজনে অত্যাধিক ভারী হয়ে থাকে। যার ফলে ল্যাপটপ হওয়া সত্ত্বেও প্রফেশনাল গেমিং নোটবুকগুলো বহন করা কিছুটা ঝামেলাদায়ক।



নতুন ‘আরওজি জেফ্রাস’ এখন পর্যন্ত বাজারের সব থেকে হালকা ও পাতলা হাই-অ্যান্ড গেমিং ল্যাপটপ।



আগ্রহী ক্রেতাগণ আরওজি জেফ্রাস নোটবুকটি প্রি-বুক করতে পারবেন প্রি-বুক আরওজি ডটকম (prebookrog.com) থেকে। প্রি-বুক করলেই নোটবুকটির সাথে থাকবে আসুস এর উচ্চমানের গেমিং ‘আরসি এসি৫৩০০’ রাউটার, পিসি গেম- এসাসিনস্‌ ক্রিড. অরিজিন্স’সহ এক্সক্লুসিভ প্রিবুক বান্ডেল।


এছাড়াও আরওজি সিরিজের গেমিং মাউস, গেমিং হেডফোন ও ব্যাকপ্যাক দেয়া থাকবে নোটবুকটির সাথে। রিটেইল প্রি-বুক পার্টনার হিসেবে থাকছে কম্পিউটার ভিলেজ, রায়ানস্‌ কম্পিউটারস লি., স্টারটেক এন্ড ইঞ্জিনিয়ারিং লি.। এছাড়াও অনলাইন প্রি-বুক পার্টনার হিসেবে থাকছে- পিকাবু ডটকম ও কিকসা ডটকম।


এই গেমিং ল্যাপটপটির প্রধান আকর্ষণ এর মনোমুগ্ধকর ডিজাইন আর উচ্চক্ষমতার গেমিং কনফিগারেশানের সমন্বয়। সাধারণত উচ্চ ক্ষমতার গেমিং ল্যাপটপগুলো ওজনে ও গড়নে বেশ ভারী ও মোটা হয়ে থাকে। কিন্তু আরওজি জেফ্রাস বিশ্বকে তাক লাগিয়ে দেয় এর অবিশ্বাস্য হালকা ও পাতলা ডিজাইন দিয়ে।


শুধু তাই নয় এই গেমিং ল্যাপটপটিতে রয়েছে এনভিডিয়া জিফোর্স এর সর্বশেষ গ্রাফিক্সকার্ড জিটিএক্স ১০৮০ ম্যাক্স-কিউ ডিজাইন। এর ব্যবহারকারী নোটবুকটিতে উচ্চক্ষমতার গেম গুলো সর্বোচ্চ গ্রাফিক্স চালু রেখে অনায়েসে চালাতে পারবেন।


এতে ব্যবহার হয়েছে ৭ম প্রজন্মের ইন্টেল কোর আই৭ এইচকিউ প্রসেসর আর ২৪ গিগাবাইট র‍্যাম। ফাস্ট ডেটা স্টোরেজের জন্য এতে আছে দ্রুতগামী এম২ এসএসডি।


চলতি মাসের শেষ দিকে বাজারে আসবে এই গেমিং ল্যাপটপটি। প্রি-বুকারদের উপহারসহ ‘আরওজি জেফ্রাস’ তুলে দেয়া হবে এই নোটবুকের প্রধান উন্মোচন অনুষ্ঠানে।


নোটবুকটির দাম পড়বে ৩ লক্ষ ১০ হাজার টাকা। ২০ হাজার টাকায় নোটবুকটি প্রি-বুক করা যাবে ২০ ডিসেম্বর পর্যন্ত।



বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com