শিরোনাম
‘আমার অফার’ প্ল্যাটফর্ম চালু করল বাংলালিংক
প্রকাশ : ২০ নভেম্বর ২০১৭, ১৬:৩৪
‘আমার অফার’ প্ল্যাটফর্ম চালু করল বাংলালিংক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

গ্রাহকদের জন্য ‘আমার অফার’ নামে একটা প্ল্যাটফর্ম চালু করল বাংলালিংক। এই প্ল্যাটফর্মের মাধ্যমে গ্রাহকরা পাচ্ছেন তাদের নিজস্ব ব্যবহার ও পছন্দ অনুযায়ী বিভিন্ন অফার উপভোগের সুযোগ।


গ্রাহকদের চাহিদার ভিন্নতার কথা বিবেচনা করে বাংলালিংক এই বিশেষ সুবিধা চালু করেছে জানিয়ে বাংলালিংক এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ‘আমার অফার’ প্ল্যাটফর্মের মাধ্যমে গ্রাহকরা অত্যন্ত সহজ, ঝামেলা মুক্ত, বাছাইকৃত অফার পাচ্ছেন, যা ব্যবহারের উপর ভিত্তি করে দেওয়া হচ্ছে।


গ্রাহকদের সর্বোত্তম সুবিধা দিতে উপযুক্ত কয়েকটি অফার থেকে গ্রাহক তার পছন্দ অনুযায়ী প্যাকজ বেছে নিতে পারেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।


গ্রাহকরা *৮৮৮# ডায়াল করে ‘আমার অফার’ এর মাধ্যমে পাচ্ছেন টক-টাইম অফার, ইন্টারনেট প্যাক, রিচার্জ বোনাস ও ট্যারিফসহ বিভিন্ন ধরনের অফার।


এছাড়াও প্রতিদিন গ্রাহকরা নতুন নতুন অফার পাবেন। বর্তমানে বাংলালিংক প্রি-পেইড ও কল অ্যান্ড কনট্রোল গ্রাহকরা এ অফারের সুবিধা পাচ্ছেন। এছাড়া প্রথমবার ডায়াল করলে গ্রাহকরা সীমিত সময়ের জন্য পাচ্ছেন ফ্রি ৫০০ এমবি ইন্টারনেট ডেটা ও ৫০০ এসএমএস।


বাংলালিংকের চিফ মার্কেটিং অফিসার মাইক মিসেল বলেন, ‘গ্রাহকবান্ধব প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংক সব সময় গ্রাহকদের চাহিদাকে গুরুত্বের সাথে বিবেচনা করে এবং সেই অনুযায়ী বিভিন্ন অফার চালু করে থাকে। গ্রাহকদেরকে তাদের নিজস্ব প্রয়োজন অনুযায়ী বিভিন্ন অফার উপভোগের সুযোগ দিতে ‘আমার অফার’ প্ল্যাটফর্ম চালু করা হয়েছে।’


‘আমার অফার’ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করতে হবে: https://www.banglalink.net/en/personal/offers/amar-offer এই ঠিকানায়।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com