শিরোনাম
আকর্ষণীয় অফারের ঘোষণা করেছে দারাজ
প্রকাশ : ২০ নভেম্বর ২০১৭, ১১:২১
আকর্ষণীয় অফারের ঘোষণা করেছে দারাজ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ তৃতীয়বারের মতো আয়োজন করছে ফাটাফাটি ফ্রাইডে। ফাটাফাটি ক্যাম্পেইনটি চলবে ২৭ নভেম্বর পর্যন্ত।


এই ক্যাম্পেইনে সেরা দামে পাওয়া যাবে সেরা পণ্যগুলো। সাথে ৭৫% মূল্যছাড়তো থাকছেই। এই মেগা ক্যাম্পেইনের বিশেষ অফারগুলো-


স্পেশাল ফ্ল্যাশসেল : প্রতিবারের মত এইবারও ফাটাফাটি ফ্রাইডেতে থাকছে স্পেশাল ফ্ল্যাশসেল। কিন্তু এবার রয়েছে নতুনত্ব। কারণ দারাজের সব ক্যাটাগোরির ওপর স্পেশাল ফ্ল্যাশসেল থাকছে শুধুমাত্র ২৪, ২৫ ও ২৬ নভেম্বর দুপুর ৩টা থেকে রাত ১২টা পর্যন্ত।


৯৯ টাকা ডিল : এবার দারাজ ফাটাফাটি ফ্রাইডের অন্যতম বিশেষ আকর্ষণ হল ৯৯ টাকা ডিল। বিভিন্ন ব্র্যান্ডের ৩০টি পণ্যে থাকছে এই ফাটাফাটি অফার। মনে রাখতে হবে ৯৯ টাকার পণ্যের স্টক খুবই সীমিত। তাই স্টক ফুরিয়ে যাওয়ার আগেই লুফে নিতে হবে পছন্দের পণ্য।


ডাবল টাকা ভাউচার : ডাবল টাকা ভাউচারের মধ্যে অন্যতম ছিল ১০,০০০ টাকার ভাউচারটি,যা ২৪ ঘন্টার মধ্যেই স্টক আউট হয়ে যায়। এছাড়াও ৫০০০, ২০০০ আর ১০০০ টাকার আরো তিন ধরণের ভাউচার ছিল যা ৫ দিনের মধ্যে সব স্টক আউট হয়ে যায়। এছাড়াও ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইনের সময় দারাজ বিডি ওয়েবসাইটে (daraz.com.bd) থাকবে ভারচুয়াল ফরচুন উইল, যাতে ক্লিক করে পাওয়া সম্ভব বিশেষ কিছু ভাউচার।


ব্যাংক কার্ড পেমেন্টে এক্সট্রা ছাড় : ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে প্রি-পেমেন্ট করলে পাওয়া যাবে অতিরিক্ত ১০% ছাড়। সাথে ০% ইএমআই সুবিধাও আছে। যেই ব্যাংকের কার্ডে আপনি অতিরিক্ত ছাড় পাবেন- সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড,ইউসিবি ব্যাংক, ঢাকা ব্যাংক (শুধুমাত্র ক্রেডিট কার্ড), মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক (শুধুমাত্র ক্রেডিট কার্ড), এনসিসি ব্যাংক (শুধুমাত্র ক্রেডিট কার্ড)।


ফ্ল্যাট ৫০% ছাড়ে ফোন : ২৪ তারিখ অর্থাৎ আসল ব্ল্যাক ফ্রাইডে বা ফাটাফাটি ফ্রাইডের দিন থাকছে বিশেষ চমক। প্রতি ঘন্টায় ফ্ল্যাট ৫০% ছাড়ে পাওয়া যাবে অসাধারণ সব স্মার্টফোন। এই ফোনগুলো আপনি পাবেন খুবই সীমিত স্টকে-স্যামসাং ,জেনারেল মোবাইল, অ্যাপল আইফোন,এলজি ,অ্যাপল আইপ্যাড,ইনফিনিক্স।


দারাজের এমডি’র পক্ষ থেকে উপহার : ফাটাফাটি ফ্রাইডে চলাকালীন প্রতিদিন রাত ১২টা থেকে ১টার মধ্যে যেই অর্ডারগুলো পড়বে, সেখান থেকে একজন ভাগ্যবান বিজয়ীকে দারাজ বাংলাদেশের শীর্ষ পদস্থ কর্মকর্তারা স্বশরীরে পণ্য ডেলিভারি করবেন। ক্যাম্পেইনের প্রথম দিন ক্রেতাদের কাছে পণ্য ডেলিভারি করেন দারাজের ম্যানেজিং ডিরেক্টি সৈয়দ মোস্তাহিদল হক এবং হেড অফ মার্কেটিং আবরার হাসনাইন।


ফাটাফাটি অফারগুলো পেতে ভিজিট করতে হবে daraz.com.bd এই ঠিকানায়।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com