শিরোনাম
আইফোন ৮ ও ৮ প্লাস আনছে রবি (ভিডিওসহ)
প্রকাশ : ২১ অক্টোবর ২০১৭, ১৮:১৬
আইফোন ৮ ও ৮ প্লাস আনছে রবি (ভিডিওসহ)
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মোবাইল অপারেটর রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য আগামী ২ নভেম্বর থেকে অ্যাপলের সর্বাধুনিক ও সর্বশেষ সিরিজের হ্যান্ডসেট আইফোন ৮ ও আইফোন ৮ প্লাস নিয়ে আসছে।


গ্রাহকরা হ্যান্ডসেট দুটি পেতে আগামী ২৭ অক্টোবর থেকে প্রি-অর্ডার করতে পারবেন। এই https://www.robi.com.bd/#1OZwiiiVtPW68GiU.97 ঠিকানা এবং রবি সেবা ও এয়ারটেল এক্সপেরিয়েন্স সেন্টারে প্রি-অর্ডার করা যাবে।


নতুন ডিজাইনের আইফোন ৮ এর স্ক্রিন সাইজ অনেকটা আগের আইফোন সেভেন এবং আইফোন সেভেন প্লাসেরই মতো। দৈর্ঘ্য এবং উচ্চতাও প্রায় কাছাকাছি। আইফোন ৮ এ আছে দুইটি স্তরের কাচের আস্তরণ। সঙ্গে থাকবে মেটাল ফ্রেম। স্ক্রিন সাইজ হতে পারে ৫.৮ ইঞ্চির কাছাকাছি। পাশাপাশি ওএলইডি প্যানেলও থাকবে বলে জানা গেছে।


এইচডি কোয়ালিটির ফ্রন্ট ক্যামেরার সঙ্গে আইফোন ৮ এবং আইফোন ৮ প্লাস-এ থাকবে সফটওয়্যার ক্যামেরা ফিচার। ফ্রন্ট ফেসিং ক্যামেরায় বিশেষভাবে ‘পোট্রেট মোড’অন করা যাবে এবং থাকবে ‘পোট্রেট লাইটিং সিস্টেম’।


নতুন ডিজাইনের ক্যামেরা থাকবে আইফোন ৮ এ। ঠিক যেরকম রয়েছে আইফোন সেভেনে। এতে পেছনে দুইটি ক্যামেরা থাকবে। আইফোন এক্সের মতো অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশনের সুবিধা না থাকলেও আইফোন ৮ এ টেলি লেন্সের সুবিধা থাকবে বলে জানা গেছে।


ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধাসহ নতুন দুটি ফোনেই থাকবে দ্রুত চার্জ দেওয়ার প্রযুক্তি।


ফোন দুটির মূল্য বিষয়ে কিছু জানা যায়নি। ফোন দুটির ভিডিও দেখতে হলে যেতে হবে এই ঠিকানায়-



বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com