শিরোনাম
মেলায় স্টুডেন্টদের জন্য বিশেষ ছাড় আই লাইফ ল্যাপটপে
প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৭, ০৯:৩৬
মেলায় স্টুডেন্টদের জন্য বিশেষ ছাড় আই লাইফ ল্যাপটপে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ হাইটেক পার্ক ও বাংলাদেশ কম্পিউটার সমিতির যৌথ উদ্যোগে আয়োজিত আইসিটি এক্সপোতে ক্রেতাদের জন্য আকর্ষণীয় ল্যাপটপ নিয়ে অংশগ্রহণ করছে আমেরিকান ব্রান্ড আইলাইফের বাংলাদেশের প্রতিষ্ঠান আই লাইফ ডিজিটাল টেকনোলজি।


মেলার এই ব্র্যান্ডের সকল ল্যাপটপ প্রদর্শন করা হচ্ছে। মেলা উপলক্ষে স্টুডেন্টদের জন্য বিশেষ ছাড় ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি।


মেলায় স্টলে কথা হয় আই লাইফ ল্যাপটপের বাংলাদেশ কান্ট্রি সেলস ম্যানেজার মোহাম্মদ নাসির উদ্দিনের সাথে। তিনি বলেন, ‘আমেরিকান ব্রান্ড আইলাইফের ল্যাপটপগুলো অত্যন্ত আকর্ষণীয় স্মার্ট, গুণগত মানসম্পন্ন। আমরা মেলা উপলক্ষে স্টুডেন্টদের জন্য প্রতিটা ল্যাপটপে ১ হাজার টাকা ছাড় দিচ্ছি। প্রথম দিনে স্টুডেন্টদের বেশ সাড়া পেয়েছি। আশা করছি মেলার বাকি দুইদিনও ভাল সাড়া পাবো।’


অত্যন্ত আকর্ষণীয় স্মার্ট ল্যাপটপগুলো ছাত্র-ছাত্রী ও অফিস এক্সিকিউটিভদের ব্যবহারের জন্য সুলভ মূলে পাওয়া যাচ্ছে। ছাত্র-ছাত্রীরা স্টুডেন্ট আইডি প্রদর্শনপূর্বক মেলায় আকর্ষণীয় ডিসকাউন্ট ও উপহার পাবে।


এই মেলায় থাকবে আই লাইফের সর্বাধিক বিক্রিত ল্যাপটপ জেড এয়ার ১৪ ইঞ্চি যার মূল্য ১৬ হাজার ৪৯৯ টাকা। এছাড়াও মেলায় পাওয়া যাবে নতুন অল ইন ওয়ান ফুল টাচ পিসি মাত্র ২৯ হাজার ৯৯০ টাকায়।


আই লাইফের প্রতিটি ল্যাপটপে রয়েছে ইনটেল প্রসেসর ও জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম এবং ১ বছরের ওয়ারেন্টি।


মেলা উপলক্ষে প্রত্যেকটি ল্যাপটপের সাথে থাকছে আকর্ষণীয় উপহার ও বিশেষ ছাড়। আইলাইফের সকল পণ্য রাইয়ান্স কম্পিউটার’স, স্টার টেক, কম্পিউটার ভিলেজ, টেক ভিউ, বেসিক টেকনোলজি, টেকনো পেলেসসহ দেশ জুড়ে অনুমোদিত শো রুমে পাওয়া যাবে।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com