শিরোনাম
‘টেন টেন মেগা সেল’ ইভেন্ট নিয়ে এলো দারাজ
প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৭, ১৫:৫৩
‘টেন টেন মেগা সেল’ ইভেন্ট নিয়ে এলো দারাজ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রকমারি আকর্ষণীয় ডিল দিয়ে ‘টেন টেন মেগা সেল’ ইভেন্ট নিয়ে এলো দারাজ ডটকমডটবিডি।


গতকাল থেকে শুরু হওয়া নয় দিনব্যাপী ইভেন্টটি চলবে আগামী শনিবার পর্যন্ত। পছন্দের পণ্যে সেরা ফ্ল্যাশ সেল ও অবিশ্বাস্য মূল্যছাড় থাকবে এই মেগা সেলে।


প্রতিদিন মধ্যরাতে আনলক হবে বিশেষ বিশেষ ক্যাটাগোরি ও পণ্য। গতকাল আনলক করা হয়েছে টিভি এবং হোম ও লিভিং ক্যাটাগোরি। আজ খুলে যাবে ছেলেদের ফ্যাশন, মেয়েদের ফ্যাশন ও স্পোর্টস ক্যাটাগোরি। রবিবার খুলে যাবে আপ্ল্যায়েন্স এবং বেবি ও কিডস ক্যাটাগোরি। সোমবার খুলে যাবে গ্রোসারি শপ এবং স্বাস্থ্য ও সৌন্দর্য। আর মোবাইল ফোন এবং কম্পিউটিং ক্যাটাগোরিগুলো উন্মুক্ত হবে মঙ্গলবার মধ্যরাতে। এছাড়াও এই মেগা সেলে থাকবে ছোট-বড় অ্যাপ্লায়েন্স, রকমারি স্মার্টফোন, ইলেক্ট্রনিক পণ্য, কম্পিউটিং, ফ্যাশন, স্বাস্থ্য ও সৌন্দর্যসহ নানা ক্যাটাগোরির পণ্যে একশ’রও বেশি মেগা ডিল এবং সাথে থাকছে দারাজ স্পেশাল ডাবল টাকা ভাউচার।


মেগা সেলের উদযাপনকে আরও বেশি আনন্দময় করতে দারাজ বাংলাদেশ পুরো ক্যাম্পেইন জুড়ে গ্রাহকদের জন্য দেবে ফ্রি ডেলিভারি সুবিধা।


এ উপলক্ষে দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদাল হক বলেন, “এ বছর আমরা প্রথমবারের মত ‘টেন টেন মেগা সেল’ উদযাপন করতে যাচ্ছি, যেখানে আমরা আবার আমাদের গ্রাহকদের জন্য সেরা ডিল নিয়ে হাজির হব। আমি সবাইকে দারাজ ওয়েবসাইট ভিজিট করতে এবং সেরা দামে পছন্দের পণ্য লুফে নিতে অনুরোধ করছি।”


রবিবার থেকে আগামী শনিবারের মধ্যে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে থাকবে ১৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সুবিধা। এছাড়াও দারাজের পেমেন্ট পার্টনার ব্যাংকগুলোর কার্ডে পেমেন্ট করলে ক্রেতাদের জন্য থাকছে ইন্টারেস্ট বিহীন ইএমআই সুবিধা। পার্টনার ব্যাংকগুলো হল সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্যাংক এশিয়া, ইউসিবি, এনআরবি ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক, ব্র্যাক ব্র্যাংক ও ইস্টার্ন ব্যাংক লিমিটেড। এই ইএমআই সুবিধার কারণে এখন দারাজের অনলাইন শপিং আরও সাবলীল ও ক্রেতাবান্ধব।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com