শিরোনাম
এক চার্জে ৫০ দিন পর্যন্ত সচল থাকবে আইটেল পি ১১
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৭, ১১:০৯
এক চার্জে ৫০ দিন পর্যন্ত সচল থাকবে আইটেল পি ১১
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

এই সময়ে যোগাযোগ রক্ষার জন্য সামাজিক যোগাযোগমাধ্যম সবার জন্যই গুরুত্বপূর্ণ পথ হয়ে উঠেছে, একইসাথে প্রয়োজন বাড়ছে স্মার্টফোনের। আরো গুরুত্বপূর্ণ স্মার্টফোনের দীর্ঘস্থায়ী ব্যাটারির ব্যাকআপ। মোবাইল ফোনে চার্জ বিড়ম্বনার সমাধানেদীর্ঘস্থায়ী ব্যাটারির ব্যাকআপের নিশ্চয়তা দিতে আইটেল মোবাইল নিয়ে এল নতুন স্মার্টফোন পি ১১।


আইটেল পি ১১ পাওয়ার ফর থ্রি ডেইজ ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার অ্যাওয়ারের পাওয়ারফুল ব্যাটারি দ্বারা চালিত এই স্মার্টফোনের বিশেষ বৈশিষ্ট্য সুপার পাওয়ার সেভিং মোড এবং স্মার্ট পাওয়ার ব্যাংক ম্যানেজমেন্ট যা অন্যান্য মোবাইল ডিভাইসের চার্জার হিসেবে ব্যবহার করা যেতে পারে। মাত্র একবার চার্জে ৫০ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে এবং একটানা ব্যবহারের তিন দিন পর্যন্ত সচল থাকবে আইটেল পি ১১।


একজন ব্যবহারকারী টানা ৫৫ ঘন্টা পর্যন্ত ২জি এবং ৩৪ ঘন্টা পর্যন্ত ৩জি নেটওয়ার্ক’র আওতাধীন থেকে কথা বলতে পারবেন পি ১১ স্মার্টফোনে। পি ১১ স্মার্টফোন ব্যবহারকারী সামাজিক যোগাযোগমাধ্যমে ১০ ঘন্টা পর্যন্ত একনাগারে সক্রিয় থাকতে পারবেন এবং ১৫ ঘন্টা পর্যন্ত ভিডিও দেখতে পারবেন।


পাওয়ারফুল পি ১১ স্মার্টফোন অ্যান্ড্রয়েড ৬.০ (মার্সমেলো) ভার্সনে চালিত এবং এতে রয়েছে ৫.০ ইঞ্চি ডিসপ্লে, ১.৩ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসর, এক জিবি র‍্যাম, আট জিবি ইন্টারন্যাল মেমোরি, পাঁচ মেগাপিক্সেল ব্যাক (অটোফোকাস) এবং দুই মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ।


আইটেল পি ১১ স্মার্টফোনটি সাশ্রয়ী মূল্যে আপনার নিকটতম রিটেইল শপে পাওয়া যাচ্ছে। আইটেল পি ১১: পাওয়ার ফর থ্রি ডেইজ।


সারা বিশ্ব জুড়ে ৫০ টিরও বেশি দেশে হয়ে উঠেছে একটি বিশাল পরিবারের নাম আইটেল। আইটেল মোবাইল তাদের এক্সক্লুসিভ সার্ভিস ব্রান্ড কার্ল কেয়ার দ্বারা বিক্রয়োত্তর ১২ মাস পর্যন্ত সেবা ব্যবস্থা নিশ্চিত করে থাকে।


বিস্তারিত জানতে যেতে হবে এই : https://www.facebook.com/itelmobilebd ঠিকানায়।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com