শিরোনাম
মানবসম্পদ উন্নয়ন গবেষণায়
একসঙ্গে কাজ করবে ডন সামদানি ও একাডেমি অফ লার্নিং
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৭, ১০:৫০
একসঙ্গে কাজ করবে ডন সামদানি ও একাডেমি অফ লার্নিং
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

একসঙ্গে কাজ করবে ডন সামদানি ফ্যাসেলিটেশন অ্যান্ড কনসালটেন্সি এবং একাডেমি অফ লার্নিং লিমিটেড। এই উপলক্ষে মঙ্গলবার একাডেমি অফ লার্নিং লিমিটেডের ঢাকাস্থ বাংলামোটর অফিসে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা স্মারক স্বাক্ষর হয়।


অনুষ্ঠানে একাডেমি অফ লার্নিং লিমিটেডের পরিচালক হাছান রহমান এবং ডন সামদানি ফ্যাসেলিটেশন অ্যান্ড কনসালটেন্সির সিইও গোলাম সামদানি ডন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতায় স্বাক্ষর করেন।


সমঝোতা স্মারকের আওতায় কর্পোরেট খাতে প্রশিক্ষণ প্রদানে দেশের স্বনামধন্য এই প্রতিষ্ঠান দু’টি মানবসম্পদ উন্নয়ন-বিষয়ক গবেষণায় নিজেদের মধ্যে পারস্পরিক ধারণা ও অভিজ্ঞতা বিনিময় করবে।


একই সঙ্গে ব্যক্তিগত এবং প্রাতিষ্ঠানিক উভয় পর্যায়ে পেশাগত উন্নয়নে নিউরো-লিংগুয়িস্টিক প্রোগ্রামিং, সফট স্কিল ডেভেলপমেন্ট এবং অন্যান্য যুগোপযোগী প্রশিক্ষণ যৌথভাবে সংগঠিত ও পরিচালনা করবে।


একাডেমি অফ লার্নিং লিমিটেড খেলাধুলার ক্ষেত্রে দলগত প্রত্যাশিত সাফল্য আনয়নের লক্ষ্যে ডন সামদানি ফ্যাসেলিটেশন অ্যান্ড কনসালটেন্সিকে সঙ্গে নিয়ে বিশেষায়িত মনোস্তাত্ত্বিক প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করবে।


সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একাডেমির প্রিন্সিপাল ও বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক এম. মাহফুজুর রহমান, একাডেমির অ্যাডভাইজার মোসলেহ উদ্দিন আহমেদ, এলআইসি বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা অরূপ দাশগুপ্ত এবং স্বাক্ষরকারী উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com