শিরোনাম
বাংলাদেশ অনলাইন মেলায় মিলছে ৫০% মূল্যছাড়
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৭, ১৫:৫২
বাংলাদেশ অনলাইন মেলায় মিলছে ৫০% মূল্যছাড়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ অনলাইন বিজনেস ফোরামের আয়োজনে প্রথমবারের মতো ই-কমার্স শপ বিক্রেতা প্রতিষ্ঠানগুলো নিয়ে শুরু হলো বাংলাদেশ অনলাইন ফেয়ার-২০১৭।


আজ রবিবার সকালে রাজধানীর ধানমন্ডি ২৭ নম্বরের হোয়াইট হল কমিউনিটি সেন্টারে এই মেলার উদ্বোধন করা হয়। চলবে ২১ সেপ্টেম্বর পর্যন্ত।


মেলায় প্রদর্শন করা হচ্ছে দেশি-বিদেশি কাপড়, কসমেটিক্স, জুয়েলারি, মেন্স কালেকশন, ফার্নিচার, লেদার প্রোডাক্ট ও হ্যান্ডিক্রাফটসহ ক্রিয়েটিভ আইটেম।


কিডস কালেকশন নিয়ে ৫০টি ই-কর্মাস প্রতিষ্ঠান অংশ নিচ্ছে বলে জানান মেলার আয়োজকরা। মেলায় বিভিন্ন অফারসহ রয়েছে কেনাকাটায় ফুড কুপন। যে কুপন দিয়ে ফ্রি খাওয়া যাবে বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে।


৫দিনব্যাপী এই মেলাতে বিভিন্ন পণ্যে রয়েছে রকমারি অফার। মেলায় ক্রেতারা ৫% থেকে শুরু করে ৫০% পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন।



আয়োজকরা জানান, প্রথম দিনেই ভিজিট করলেই পাচ্ছেন ৫-১৫০টাকা পর্যন্ত ফ্রি চকলেট।(তবে চকলেট টি নিতে ক্রেতাকে অবশ্যই ফেসবুকে চেকইন দিতে হবে)। এছাড়াও ৩০০ টাকার পণ্য কিনলে মেয়েদের জন্য থাকছে ফ্রি মেহেদী। ১০০০ টাকার একটি পণ্য কিনলেই পাওয়া যাবে ৫০-৮০টাকার একটি ফ্রি ফুড কুপণ। যে কুপণটি দিয়ে ক্রেতা মেলার যেকোন ফুড স্টল থেকে যে ফুডটি পছন্দ হয় খেতে পারবেন। আরও থাকছে ফ্রি ফটোশুটের সুবিধা।


বিস্তারিত জানা যাবে :https://www.facebook.com/BangladeshOBF/ এই লিংকে।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com