শিরোনাম
ম্যানেজমেন্ট কাউন্সিল বাড়াল রবি
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৭, ১১:০৮
ম্যানেজমেন্ট কাউন্সিল  বাড়াল  রবি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ডিজিটাল কোম্পানিতে রূপান্তরের লক্ষ্যে নতুন প্রাতিষ্ঠানিক কাঠামো গঠন করেছে মোবাইল ফোন অপারেটর রবি।


পুনর্গঠনের অংশ হিসেবে কৌশলগত দায়িত্ব পালনের জন্য ম্যানেজমেন্ট কমিটিতে (এমসি) পাঁচ কর্মকর্তাকে অন্তর্ভুক্ত করেছে অপারেটরটি।


বর্তমান ডেপুটি সিএফও রুহুল আমিন, রেগুলেটরি অ্যাফেয়ার্স’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (ইভিপি) শাহেদ আলম, আইটি অ্যান্ড চার্জিং’র ইভিপি আসিফ নাঈমুর রশিদ ও এন্টারপ্রাইজ বিজসেন’র ইভিপি মো. আদিল হোসেন যথাক্রমে হেড অব কর্পোরেট স্ট্র্যাটেজি, হেড অব রেগুলেটরি অ্যাফেয়ার্স, হেড অব আইটি এবং হেড অব এন্টারপ্রাইজ বিজনেস হিসেবে নিয়োগ পেয়েছেন।


তারা কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদকে রিপোর্ট করবেন। সম্প্রতি তাদের নিয়োগগুলো কার্যকর হয়েছে। সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট ও এন্টারপ্রাইজ প্রোগ্রাম ম্যানেজমেন্ট অফিসের ডিভিশনাল হেডের নাম পরে ঘোষণা করা হবে।


রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, “এ পরিবর্তনের মাধ্যমে আসছে ডিজিটাল যুগে আমরা গ্রাহকদের আরো ভাল সেবা দিতে পারব। তরুণ এই নেতৃত্ব রবি’র ডিজিটাল কোম্পানিতে রূপান্তরে তাৎপর্যপূর্ণ ভূমিকা পালন করবে বলে আমাদের প্রত্যাশা।”


তিনি আরো বলেন, “নতুন এমসি মেম্বারদের এমনভাবে তৈরি হয়ে উঠতে সহায়তা করা হয়েছে যেন তারা আগামী দিনগুলোতে নেতৃত্বস্থানীয় পর্যায়ে এসে আরো দায়িত্বশীল ভূমিকা পালন করতে পারেন।”


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com