শিরোনাম
‘গ্রেট অটাম সেল’ ইভেন্টে ৭০% মূল্যছাড় দিচ্ছে দারাজ
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৭, ১০:২২
‘গ্রেট অটাম সেল’ ইভেন্টে ৭০% মূল্যছাড় দিচ্ছে দারাজ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রকমারি আকর্ষণীয় ডিল দিয়ে শরৎকাল উদযাপন করতে যাচ্ছে বাংলাদেশের সবচেয়ে বড় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ। এই আয়োজনে গ্রাহকরা পাবে ৭০% পর্যন্ত ছাড়। আজ রবিবার থেকে শুরু হতে যাওয়া সপ্তাহব্যাপী ‘গ্রেট অটাম সেল’ চলবে আগামী শনিবার পর্যন্ত।


পছন্দের পণ্যে সেরা ফ্ল্যাশসেল ও অবিশ্বাস্য মূল্যছাড় থাকবে শরৎকালীন এই বিক্রয় সপ্তাহে। ১৭ থেকে ২৩ সেপ্টেম্বর থাকছে ৭০% পর্যন্ত ছাড়ে মেগা সেল। ওই সময়ের মধ্যে, প্রতিদিন মধ্যরাতে আনলক হবে বিশেষ বিশেষ ক্যাটাগোরি ও পণ্য।


আজ আনলক হবে টিভি, অ্যাপ্লায়েন্স, হোম ও লিভিং ক্যাটেগরি। সোমবার সেপ্টেম্বরে খুলে যাবে ছেলেদের ফ্যাশন, মেয়েদের ফ্যাশন ক্যাটেগরি। আর মোবাইল ফোন, কম্পিউটিং, স্পোর্টসসহ বাকি ক্যাটাগোরিগুলোউন্মুক্ত হবে ১৯ সেপ্টেম্বর মধ্যরাতে।


এছাড়াও এই শরৎকালীন বিক্রয় উৎসবে থাকবে ছোট ও বড় অ্যাপ্লায়েন্স, রকমারি স্মার্টফোন, ইলেক্ট্রনিকস পণ্য, কম্পিউটিং, ফ্যাশন, স্বাস্থ্য ও সৌন্দর্যসহ নানা ক্যাটাগোরির পণ্যে একশ’রও বেশি মেগা ডিল।


শরতের উৎসব উদযাপনকে আরও বেশি আনন্দময় করতে দারাজ বাংলাদেশ পুরো ক্যাম্পেইন জুড়ে গ্রাহকদের জন্য দেবে ফ্রি ডেলিভারি সুবিধা।


এছাড়াও দারাজের পেমেন্ট পার্টনার ব্যাংকগুলোর কার্ডে পেমেন্ট করলে ক্রেতাদের জন্য থাকছে ইন্টারেস্ট বিহীন ইএমআই সুবিধা। পার্টনার ব্যাংকগুলো হল সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্যাংক এশিয়া, ইউসিবি, এনআরবি ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক, ব্র্যাক ব্র্যাংক ও ইস্টার্ন ব্যাংক লিমিটেড। এই ইএমআই সুবিধার কারণে এখন দারাজের অনলাইন শপিং আরও সাবলীল ও ক্রেতাবান্ধব।


এ উপলক্ষে দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদাল হক বলেন, “এ বছর আমরা প্রথমবারের মত ‘গ্রেট অটাম সেল’-এর মাধ্যমে শরৎকাল উদযাপন করতে যাচ্ছি, যেখানে আমরা আবার আমাদের গ্রাহকদের জন্য সেরা ডিল নিয়ে হাজির হব। আমি সবাইকে দারাজ ওয়েবসাইট ভিজিট করতে এবং সেরা দামে পছন্দের পণ্য লুফে নিতে অনুরোধ করছি।”


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com