শিরোনাম
ঈদে বিক্রয় ও মিনিস্টার নিয়ে এল ‘বিরাট হাট’
প্রকাশ : ১৯ আগস্ট ২০১৭, ১৯:০৭
ঈদে বিক্রয় ও মিনিস্টার নিয়ে এল ‘বিরাট হাট’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঈদ-উল-আজহা উপলক্ষে দেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস ও অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম বিক্রয় এবং মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড নিয়ে এসেছে কোরবানি ক্যাম্পেইন-‘বিরাট হাট’।


শনিবার বিকেলে ডেইলি স্টার সেন্টারের তৌফিক আজিজ খান হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই কোরবানি ক্যাম্পেইনের ঘোষণা দেওয়া হয়।


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিক্রয়ের মার্কেটিং ডিরেক্টর ইয়াসের নূর, অ্যাড সেলস ডিরেক্টর রাশেদুল হক রানা এবং মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেডের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস কেএমজি কিবরিয়া।


এই ঈদ-উল-আজহায় বিক্রয় তার সম্মানিত গ্রাহকদের জন্য নিয়ে এসেছে চমৎকার সব গবাদি পশুর সমাহার। এছাড়াও বিক্রয়ের গ্রাহকরা এই অনলাইন ক্যাম্পেইনে অংশ নিয়ে পাবেন মিনিস্টারের পক্ষ থেকে আকর্ষণীয় হোম এবং ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্স জিতে নেওয়ার অনন্য সুযোগ।


এই ক্যাম্পেইনে অংশ নিতে, অংশগ্রহণে ইচ্ছুকদের Bikroy.com থেকে পছন্দের কোরবানি পশুর বিজ্ঞাপনের লিংক তাদের ফেসবুকে হ্যাশট্যাগ #birathaat দিয়ে শেয়ার করতে হবে। সবচেয়ে বেশি সংখ্যক লাইক, কমেন্ট এবং শেয়ারকৃত পোস্ট থেকে ১৫ জন ভাগ্যবান বিজয়ী পাবেন মিনিস্টারের পক্ষ থেকে রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভি এবং আরও আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্সসমূহ।


এছাড়াও গ্রাহকরা বিক্রয়ের ‘বাই নাউ (Buy Now)’ ফিচারের মাধ্যমে উপভোগ করতে পারবেন তাদের পছন্দের ক্রয়কৃত কোরবানির পশুর ফ্রি হোম ডেলিভারি সুবিধাসহ উপহার সামগ্রী। গ্রাহকরা চাইলে পশু ক্রয়ের পূর্বে তাদের প্রত্যাশিত পশুটিকে যেখানে রাখা হচ্ছে সেই খামারটি সরাসরি পরিদর্শন করতে পারবেন।


বিক্রয়ের মার্কেটিং ডিরেক্টর ইয়াসের নূর বলেন, ‘বিক্রয় #birathaat পাওয়ার্ড বাই মিনিস্টারের মতো চমৎকার এই ক্যাম্পেইন নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এই ঈদ-উল-আজহায় আগ্রহী ক্রেতারা Bikroy.com এ কোরবানির গবাদি পশুর বিশাল সমাহার থেকে তাদের পছন্দের পশুটি বাছাই করার সুযোগ পাচ্ছেন। এতে করে তারা কোরবানির নিয়মিত হাটের ঝক্কি ঝামেলা থেকেও মুক্তি পাচ্ছেন। এই ক্যাম্পেইনটি প্রচারের মাধ্যমে আমরা সারা বাংলাদেশের অসংখ্য ক্রেতা ও বিক্রেতাদের একটি প্ল্যাটফর্মে নিয়ে এসেছি যাতে উভয়ই উপকৃত হন।’


মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশনস কেএমজি কিবরিয়া বলেন, ‘দারুণ এই ক্যাম্পেইনের সাথে থাকতে পেরে আমরা অত্যন্ত খুশি। এই ক্যাম্পেইনের মাধ্যমে ক্রেতারা নিরাপদ গবাদি পশু ক্রয়ের সুযোগ পাচ্ছেন। একই সাথে, সৌভাগ্যবান ক্রেতারা মিনিস্টার-এর দারুণ সব পণ্য জিতে নিতে পারবেন, যা তাদের ঈদের খুশিকে আরও বাড়িয়ে তুলবে।’


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com