শিরোনাম
এইচপির নতুন প্রিন্টার বাজারে
প্রকাশ : ২৪ জুলাই ২০১৭, ১৪:৫৬
এইচপির নতুন প্রিন্টার বাজারে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ডেস্কজেট জিটি সিরিজের নতুন দুইটি প্রিন্টার বাজারে আনলো এইচপি। এর মডেল এইচপি ডেস্কজেট জিটি ৫৮২০ এবং ৫৮১০। প্রিন্টার দুইটি অফিস ও বাসা-বাড়িতে ব্যবহার উপযোগী।


ইঙ্কজেট প্রিন্টারগুলোর প্রিন্টিং খরচ অনেক কম। অল-ইন-ওয়ান সিরিজের এই প্রিন্টারে স্মার্টফোনের মাধ্যমেই প্রিন্ট দেয়া সম্ভব।


প্রিন্টার দুইটি দেশের বাজারে পরিবেশন করবে ফ্লোরা লিমিটেড এবং স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড।


সোমবার দুপুরে রাজধানীর একটি হোটেলে প্রিন্টার দুইটির উদ্বোধন করেন এইচপির এশিয়া ইমার্জিং কান্ট্রিজের এইসি চ্যানেল সেলস ম্যানেজার মো. ইমরুল হোসাইন ভূঁইয়া। এসময় ফ্লোরা লিমিটেড এবং স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


এইচপির নতুন প্রিন্টার দুইটিতে পরিবর্তনযোগ্য প্রিন্ট হেড রয়েছে। যেটি ফিক্সড প্রিন্ট হেডের তুলনায় সুবিধাজনক। এছাড়াও প্রিন্টার দুইটির সেটআপ ও কালি সেটআপ নিতে ১০ মিনিটেরও কম সময় নেয়। এগুলো দিয়ে দ্রুত পিন্ট দেয়া সম্ভব। এতে এলইডি ডিসপ্লে থাকায় পিন্ট কমান্ড দেয়া সহজ।


এইচপি ডেস্কজেট জিটি সিরিজের প্রিন্টারটিতে ৮০০০ পেজ প্রিন্ট দেয়া সম্ভব। এতে ব্যবহৃত এইচপির মূল রঙ কালো ও রঙিন কালির সহযোগিতায় স্পষ্ট ও ভাইব্রান্ট গ্রাফিক্স ও পানিরোধী ছবি প্রিন্ট দেয়া সম্ভব।



এই প্রিন্টার দুইটির আরেকটি ফিচার হলো স্মার্টফোনের অ্যাপের মাধ্যমে প্রিন্ট দেয়া সম্ভব। এছাড়াও ক্লাউড থেকেও প্রিন্ট দেয়া সম্ভব।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com