শিরোনাম
হুয়াওয়ের নতুন ফোন ওয়াইসিক্স টু প্রাইম
প্রকাশ : ২৩ জুলাই ২০১৭, ১৬:২৮
হুয়াওয়ের নতুন ফোন ওয়াইসিক্স টু প্রাইম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের বাজারে মধ্যম বাজেটের উন্নত ফিচারসমৃদ্ধ ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ‘ওয়াইসিক্স টু প্রাইম’ উন্মোচন করেছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে।


রবিবার বিকেলে রাজধানীর গুলশানস্থ হোটেল ওয়েস্টিনে আনুষ্ঠানিকভাবে স্মার্টফোনটি উন্মোচন করেন বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান ও হুয়াওয়ে টেকনোলজিসের (বাংলাদেশ) ডিভাইস সেলস ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী।


অনুষ্ঠানে জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘গ্রাহকরাই আমাদের এগিয়ে চলার মূল চাবিকাঠি। আর আমরা বিশ্বাস করি উক্ত অফার গ্রাহকদের সঙ্গে আমাদের সংযুক্ততাকে আরো মজবুত করবে। এছাড়া দেশের বাজারে নতুন স্মার্টফোন ‘ওয়াইসিক্স টু প্রাইম’ উন্মাচনের মাধ্যমে আমরা মানসম্মত এবং অত্যাধুনিক ফোরজি নেটওয়ার্ক প্রযুক্তির ফিচারসম্বলিত স্মার্টফোন ব্যবহারের ক্ষেত্রে গ্রাহকদের চাহিদা পূরণের চেষ্টা করেছি।’


অনুষ্ঠানে জানানো হয়, স্মার্টফোনটির উল্লেখ্যযোগ্য কয়েকটি ফিচারের মধ্যে আছে এর শক্তিশালী ফোরজি নেটওয়ার্ক ব্যবহার উপযোগী প্রযুক্তি, তিন জিবি র‌্যাম ও ৩২ জিবি রম।


এছাড়া হ্যান্ডসেটটিতে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড মার্শম্যালো ৬.০ অপারেটিং সিস্টেম, উন্নত পারফরম্যান্সসমৃদ্ধ ৬৪ বিটের হুয়াওয়ে কিরিন ৬২০ চিপসেট এবং ১.২ গিগাহার্টজ এ৫৩ অক্টাকোর প্রসেসর।


এছাড়া ৫.৫ ইঞ্চির বিশাল ডিসপ্লেতে পাওয়া যাবে ১২৮০x৭২০ পিক্সেল রেজ্যুলেশন। ছবি তোলার জন্য রয়েছে ১৩ মেগাপিক্সেলের ব্যাক ও আট মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্মার্টফোনের মেমোরি বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত। ৩০০০ মিলিঅ্যাম্পিয়ারের উন্নত ও নিরাপদ ব্যাটারি ব্যবহার করা হয়েছে ‘ওয়াইসিক্স টু প্রাইমে’।


রাজধানীর যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটির হুয়াওয়ে এক্সপেরিয়েন্স সেন্টারসহ সারাদেশের ৬৪টি জেলার রিটেইল আউটলেট ও ব্র্যান্ড শপগুলোতে আগামি ২৬ জুলাই থেকে নতুন হুয়াওয়ে ওয়াইসিক্স টু প্রাইম মাত্র ১৬ হাজার ৯শ টাকায় ক্রয় করতে পারবেন আগ্রহী ক্রেতারা।


অনুষ্ঠানে সাকিব আল হাসানের সঙ্গে সেলফি তুললেন হুয়াওয়ে গ্রাহকরা।


উল্লেখ্য, চলতি বছর ঈদ-উল-ফিতরের আনন্দ দ্বিগুণ করতে গ্রাহকদের জন্য ‘সেলফি উইথ সাকিব’ ক্যাম্পেইন চালু করেছিলো হুয়াওয়ে। উক্ত ক্যাম্পেইনের আওতায়, নির্দিষ্ট মডেলের হুয়াওয়ে স্মার্টফোন ক্রয় করে বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে সেলফি তোলার সুযোগ পেয়েছেন সৌভাগ্যবান ১০০জন ক্রেতারা।


বিবার্তা/উজ্জ্বল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com